ফাইনাল হারা বাংলাদেশের জন্য কোহলির ‘স্পেশাল’ মেসেজ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:৫৯ পিএম, ২৯ সেপ্টেম্বর ২০১৮

তিনি এশিয়া কাপের দলে ছিলেন না, ছিলেন বিশ্রামে। তবে দল যেখানে, সেখানে তো চোখ থাকবেই বিরাট কোহলির। তিনি যে ভারতীয় দলের নিয়মিত অধিনায়ক।

শুক্রবার এশিয়া কাপের ফাইনালে শ্বাসরুদ্ধকর এই লড়াইয়ের পর বাংলাদেশকে ৩ উইকেটে হারিয়েছে ভারত। শুধু নিজের দলকে নয়, ফাইনালে দুর্দান্ত লড়াই উপহার দেয়ার জন্য বাংলাদেশকেও স্পেশাল মেসেজ দিয়েছেন সময়ের সেরা ব্যাটসম্যান কোহলি।

নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে কোহলি বাংলাদেশের আলাদা করে প্রশংসা করেছেন, জানিয়েছেন অভিনন্দন। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সঙ্গে বিসিবি টাইগার্সকে ট্যাগ করে টুইটে তিনি লিখেছেন, ‘কঠিন লড়াই উপহার দেয়ার জন্য বাংলাদেশ দলকে অভিনন্দন। গত রাতে টানটান লড়াইয়ের পর ছেলেরা দারুণভাবে জিতেছে। আমাদের জন্য সপ্তম এশিয়া কাপ শিরোপা।’

দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে উত্তেজনাপূর্ণ ফাইনালটি ৩ উইকেটে জিতেছে ভারত। তবে খুব সহজে জয় পায়নি তারা। শেষ মুহূর্ত পর্যন্ত বোঝা যাচ্ছিল না, কারা শেষ হাসি হাসতে যাচ্ছে।

প্রথমে ব্যাট করে মাত্র ২২২ রানেই অলআউট হয়ে যায় বাংলাদেশ। তবে বোলারদের দুর্দান্ত নৈপুণ্যে এই রানকেই ভারতের সামনে পাহাড়সমান করে দিয়েছিল টাইগাররা। টানটান উত্তেজনার ম্যাচটিতে শেষ বলে এসে জয় পায় রোহিত শর্মার দল।

এমএমআর/আরআইপি