বাংলাদেশের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের নতুন অধিনায়ক কে?

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৪৪ পিএম, ১৪ নভেম্বর ২০১৮

ভারতে ব্যর্থতার এক সফর শেষ করে বাংলাদেশে পা রেখেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। শুরুতেই তারা টাইগারদের বিপক্ষে খেলবে টেস্ট সিরিজ। চোটের কারণে এই সিরিজে ক্যারিবীয়রা পাচ্ছে না নিয়মিত অধিনায়ক জেসন হোল্ডারকে। তার অনুপস্থিতিতে সফরকারিদের নেতৃত্ব দেবেন কে?

ভারতের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ শেষ করে বাংলাদেশে আসার আগেই দুঃসংবাদ শুনতে হয়েছে ক্যারিবীয়দের। কাঁধের ইনজুরির কারণে ছিটকে গেছেন নিয়মিত অধিনায়ক জেসন হোল্ডার।

বাংলাদেশে টেস্টের পর ওয়ানডে আর টি-টোয়েন্টি সিরিজও রয়েছে ওয়েস্ট ইন্ডিজের। টেস্ট আর ওয়ানডেতে হোল্ডার থাকছেন না নিশ্চিত, টি-টোয়েন্টি সিরিজেও তার ফেরার সম্ভাবনা ক্ষীণ।

এমন দুঃসংবাদ নিয়েই আজ বিকেলে ঢাকায় পা রেখেছে ওয়েস্ট ইন্ডিজ দলের একাংশ। বাকি অংশ আসবে বৃহস্পতিবার। বাংলাদেশে আসার পর নতুন অধিনায়কের নামও ঘোষণা করেছে ক্যারিবীয়রা। হোল্ডারের সহ-অধিনায়ক হিসেবে আছেন ক্রেইগ ব্রেথওয়েট। তিনিই বাংলাদেশের বিপক্ষে মূল অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আগামী ২২ নভেম্বর থেকে শুরু হবে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। এর আগে এম এ আজিজ ক্রিকেট স্টেডিয়ামে বিসিবি একাদশের বিপক্ষে একটি দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে সফরকারিরা।

এমএমআর/এমএস

আপনার মতামত লিখুন :