মিরাজদের নতুন অস্ত্র ক্যারিবিয়ান চার্লস

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৩:৪৯ পিএম, ২২ জানুয়ারি ২০১৯

চলতি বিপিএলে অনেকটা ‘জায়ান্ট কিলার’ হিসেবেই আবির্ভূত হয়েছে রাজশাহী কিংস। এরই মধ্যে গত আসরের সেরা চার দল- চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স, রানারআপ ঢাকা ডায়নামাইটস, তৃতীয় হওয়া কুমিল্লা ভিক্টোরিয়ানস ও চতুর্থ হওয়া খুলনা টাইটানসকে হারিয়ে দিয়েছে মেহেদি হাসান মিরাজের দল।

মাঠের খেলায় দিন শেষে ৭ ম্যাচের মধ্যে ৪টিতে জিতলেও ব্যাটিং নিয়ে টুর্নামেন্টের শুরু থেকেই দুর্ভাবনা রয়েছে রাজশাহীর। কখনো মুমিনুল হক, মার্শাল আইয়ুব, শাহরিয়ার নাফীস আবার কখনো বিদেশী লরি ইভান্স কিংবা অধিনায়ক মেহেদি হাসান মিরাজও সামলেছেন দলের ওপেনিংয়ের দায়িত্ব।

কিন্তু কাউকে দিয়েই খুব একটা সুফল পায়নি কিংসরা। তাই নিজেদের টপঅর্ডার সমস্যার সমাধানে ওয়েস্ট ইন্ডিজের মারকুটে ওপেনার জনসন চার্লসকে দলে ভিড়িয়েছে রাজশাহী। পাকিস্তানি অলরাউন্ডার মোহাম্মদ হাফিজের পরিবর্তে তাকে নিয়েছে কিংসরা।

গতকাল (সোমবার) দলের সঙ্গে যোগ দিয়েছেন চার্লস। আজ থেকেই শুরু করে দিয়েছেন অনুশীলনও। রাজশাহীর দলীয় সুত্র থেকে জানা গিয়েছে আগামীকাল (বুধবার) খুলনা টাইটানসের বিপক্ষে ম্যাচেই মাঠে দেখা যাবে চার্লসকে।

বিপিএলের গত আসরে চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সের হয়ে খেলেছিলেন চার্লস। তার অপরাজিত সেঞ্চুরিতেই কুমিল্লা ভিক্টোরিয়ানসকে হারিয়ে ফাইনালের টিকিট নিশ্চিত করেছিল রংপুর। এবারও তেমন কিছুর প্রত্যাশাতেই ডানহাতি এ ব্যাটসম্যানকে নিজেদের ছাউনী তলে এনেছে রাজশাহী।

এআরবি/এসএএস/এমএস