আমিরের আগুনে বোলিং, বৃথা গেল মালিকের ঝড়

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৫৯ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৯

দুবাইয়ে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) উত্তেজনাকর এক লড়াইয়ে শোয়েব মালিকের মুলতান সুলতানসকে ৭ রানে হারিয়েছে ইমাদ ওয়াসিমের দল করাচি কিংস।

মুলতানের সামনে জয়ের লক্ষ্যটা বেশ বড়ই ছিল, ১৮৪ রানের। তবে অধিনায়ক শোয়েব মালিক আর লরি ইভান্সের ঝড়ো ব্যাটিংয়ে জয়টাকে অসম্ভব মনে হচ্ছিল না। মোহাম্মদ আমিরের আগুনে বোলিংয়ে স্বপ্ন ভেঙেছে মুলতানের।

৩৯ বলে ৪৯ রান করে লরি ইভান্স রানআউটের শিকার হন। তবে শোয়েব মালিক চেষ্টা করেছিলেন। ২৮ বলে ৫ বাউন্ডারি আর ২ ছক্কায় ৫২ রান করা মুলতান অধিনায়ক যখন সাজঘরে ফেরেন, তখনও একেবারে ম্যাচ থেকে ছিটকে পড়েনি মুলতান।

শেষ ২১ বলে তাদের দরকার ছিল ৪৫ রান। ঝড় তুলতে যাচ্ছিলেন শহীদ আফ্রিদি আর হাম্মাদ আজম। ১৯তম ওভারে এসে দুজনকেই ফিরিয়ে দেন আমির। আফ্রিদি ৮ বলে ১৪ আর আজম ৬ বলে করেন ১২ রান। পরের ব্যাটসম্যানরা আর দলকে জয়ের পথে নিয়ে যেতে পারেননি। ৯ উইকেটে ১৭৬ রানে থামে মুলতানের ইনিংস।

করাচির পক্ষে ৪ ওভারে মাত্র ২৫ রান খরচায় ৪টি উইকেট নেন মোহাম্মদ আমির।

এর আগে লিয়াম লিভিংস্টোন আর বাবর আজমের ১৫৭ রানের বিশাল উদ্বোধনী জুটিতে ভর করে ৬ উইকেটে ১৮৩ রানের পুঁজি দাঁড় করায় করাচি কিংস। যদিও পরের ব্যাটসম্যানদের কেউ দুই অংকও ছুঁতে পারেননি। সেটা হলে সংগ্রহটা আরও বড় হতে পারতো করাচির।

লিভিংস্টোন ৪৩ বলে ৬টি করে চার ছক্কায় খেলেন ৮২ রানের এক বিধ্বংসী ইনিংস। বাবর আজম ৫৯ বলে করেন ৭৭ রান।

এমএমআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]