এই মসজিদে আমিও নামাজ পড়ে এসেছি : রুবেল

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৯:০৯ পিএম, ১৫ মার্চ ২০১৯

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে আল নূর মসজিদে সন্ত্রাসী হামলা থেকে একটুর জন্য প্রাণে রক্ষা পেয়েছেন বাংলাদেশের দলের ক্রিকেটাররা। তারা ওই মসজিদেই নামাজ পড়তে যাচ্ছিলেন।

তিন-চার মিনিট আগে মসজিদে পৌঁছলেই বড় ধরণের দুর্ঘটনা ঘটে যেত, যেখানে এক উগ্রপন্থীর হামলায় ৪৯ জন নিহতের খবর পাওয়া গেছে। ভাগ্যগুণে এমন হামলার হাত ছোঁয়া দূরত্ব থেকে নিরাপদে ড্রেসিংরুমে ফিরতে পেরেছেন তামিম-মুশফিক-মিরাজরা।

নিউজিল্যান্ড সফরে ক্রাইস্টচার্চে গেলে এই মসজিদেই সাধারণত নামাজ পড়েন বাংলাদেশের ক্রিকেটাররা। বাংলাদেশের তারকা পেসার রুবেল হোসেনও এই মসজিদে আগে নামাজ পড়েছেন।

নিউজিল্যান্ডে ওয়ানডে সিরিজে ছিলেন রুবেল হোসেন। টেস্ট দলের সদস্য না হওয়ায় তিনি দেশে ফিরে আসেন। সন্ত্রাসী হামলার ঘটনায় বাংলাদেশ দলের ক্রিকেটাররা বেঁচে যাওয়ায় মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেছেন জাতীয় দলের এই পেসার।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে জানালেন, এই মসজিদে নামাজ পড়ার অভিজ্ঞতা আছে তারও। রুবেল তার স্ট্যাটাসে লিখেছেন, 'আলহামদুলিল্লাহ, আল্লাহ সব কিছুর মালিক। এই মসজিদে আমিও নামাজ পড়ে এসেছি। এটা একটা পরিকল্পিত হামলা। মহান আল্লাহর কাছে লাখ লাখ শুকরিয়া আমাদের ক্রিকেটারদের রক্ষা করেছেন এত বড় একটা দুর্ঘটনা থেকে... যে সমস্ত মুসলমান ভাইয়েরা মারা গেছে আল্লাহ তাদেরকে জান্নাত নসিব করুন আমিন।'

এমএমআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]