বিশ্বকাপ নিয়ে মাছরাঙা টিভির প্রচারণা অনুষ্ঠানে আট সাবেক অধিনায়ক

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৫:৫৮ পিএম, ১৮ এপ্রিল ২০১৯

বাংলাদেশের কোটি কোটি ক্রিকেট ভক্ত-সমর্থক ও অনুরাগীদের জন্য সুখবর, দেশের নামকরা টিভি চ্যানেল ‘মাছরাঙ্গা টেলিভিশন’ এবারের বিশ্বকাপ ক্রিকেট সরাসরি সম্প্রচার করবে। সুতরাং, বলাই বাহুল্য, বাংলাদেশ দলের প্রতিটি ম্যাচ সরাসরি মাছরাঙ্গা টেলিভিশনের পর্দায় দেখা যাবে।

মাছরাঙ্গা টেলিভিশন তাদের বিশ্বকাপ ক্রিকেট সরাসরি সম্প্রচার উপলক্ষে জাতীয় দলের সাবেক অধিনায়কদের দিয়ে একটি প্রচারণা শুরু করেছে। যার প্রথম ধাপে আজ মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে সমবেত হয়েছিলেন জাতীয় দলের আট সাবেক অধিনায়ক।

১৯৭৯ সালে যার নেতৃত্বে বাংলাদেশ প্রথম আইসিসি ট্রফি খেলতে ইংল্যান্ড গিয়েছিল সেই দলের অধিনায়ক শফিকুল হক হীরাসহ এই বহরে রয়েছেন রকিবুল হাসান, গাজী আশরাফ হোসেন লিপু, মিনহাজুল আবেদিন নান্নু, ফারুক আহমেদ, আকরাম খান, খালেদ মাসুদ পাইলট ও হাবিবুল বাশার সুমন।

২০০৭ এবং ২০১৫ সালে যিনি দু’বার বিশ্বকাপ স্কোয়াড গড়ার ছিলেন প্রধান কারিগর, সেই সাবেক অধিনায়ক ও প্রধান নির্বাচক ফারুক আহমেদ শেরে বাংলায় উপস্থিত সাংবাদিকদের সাথে কথা বলেন।

প্রসঙ্গতঃ বিশ্বকাপ স্কোয়াড ঘোষণার দিন জাগো নিউজের সাথে আলাপে ফারুক আহমেদ যা বলেছেন, আজও তার কন্ঠে ছিল প্রায় একই কথার প্রতিধ্বনি। তিনিও স্বীকার করে নিয়েছেন, এবারের দলটি হয়েছে সেরা।

মাছরাঙ্গার সেই অনুষ্ঠানে কথা বলতে গিয়ে ফারুক আহমেদ বলেন, ‘আমার মনে হয় দল ভালো হয়েছে। সম্ভাব্য সেরা খেলোয়াড়দের মধ্য থেকেই দল বানানো হয়েছে। বাংলাদেশ দলকে আমি শুভেচ্ছা জানাচ্ছি যাতে বিশ্বকাপে ওরা ভালো খেলে। আমার মনে হয় যে, টিমটা একদম খারাপ হয়নি। এখন বাকিটা হল সবাই মাঠে গিয়ে পারফর্ম করা।’

এআরবি/আইএইচএস/পিআর

আপনার মতামত লিখুন :