মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুকে নিয়ে পড়াশোনা করার আহ্বান মাশরাফির

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নড়াইল
প্রকাশিত: ০৩:১৮ পিএম, ২৫ এপ্রিল ২০১৯

মুক্তিযুদ্ধের ইতিহাস ও বঙ্গবন্ধু কী?- তা জানতে শিক্ষার্থীদের পরামর্শ দিলেন জাতীয় ক্রিকেট ওয়ানডে দলের অধিনায়ক সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। নড়াইল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নারের উদ্বোধন অনুষ্ঠানে এ পরামর্শ দেন মাশরাফি।

আজ বৃহস্পতিবার বেলা ১২টায় নড়াইল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের আয়োজনে বিদ্যালয়ে এ কর্নারের উদ্বোধন করেন তিনি। এসময় স্কুলের শিক্ষার্থীদের উদ্দেশ্যে নানান মূল্যবান পরামর্শ দেন জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক।

জেলা প্রশাসক আনজুমান আরার সভাপতিত্বে সহকারী কমিশনার (ভূমি) নড়াইল সদর মোঃ আজিমউদ্দিন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাকির হোসেন সিকদার, বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীসহ অনেকে এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Mash-02

নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বলেন, ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নারের বই পড়ে মুক্তিযুদ্ধের ইতিহাস ও বঙ্গবন্ধু কী ছিলেন, তিনি কী করেছেন সে সর্ম্পকে জানতে পারবেন, আমি বিশ্বাস করি নড়াইলের প্রতিটি স্কুলে এ রকম উদ্যোগ নেয়া হবে। শিক্ষকরা এই শিক্ষা গুলি যদি স্কুল থেকে দিয়ে দেন তাহলে আমার বিশ্বাস সবাই সততার সঙ্গে বড় হবে।’

পরে সংসদ সদস্য মাশরাফি সেই স্কুলে থাকা ‘সততা ষ্টোর’ পরিদর্শন করেন। এছাড়া নিজের ছুটির মধ্যেও নড়াইল জেলা প্রশাসকের সভাকক্ষে জেলা পর্যায়ের কর্মকর্তা ও সুধীজনের সাথে মতবিনিময় সভায় অংশ নেন।

হাফিজুর নিলু/এসএএস/এমকেএইচ

আপনার মতামত লিখুন :