পাকিস্তানের যুবারা বাংলাদেশে আসছে কাল

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৮:০৪ পিএম, ২৫ এপ্রিল ২০১৯

প্রায় তিন সপ্তাহের সফরে আগামীকাল (শুক্রবার) বাংলাদেশে আসছে পাকিস্তান অনুর্ধ্ব-১৬ দল। ২টি তিনদিনের ম্যাচ এবং ৩টি একদিনের ম্যাচ খেলতে শুক্রবার বিকেলে ঢাকায় অবতরণ করবে পাকিস্তানের যুবারা।

শুক্রবার দেশে আসলেও মাঠে নামার জন্য সোমবার পর্যন্ত অপেক্ষা করতে হবে তাদের। ফতুল্লার খান সাহেব ওসমান আলি স্টেডিয়ামে আগামী ২৯ এপ্রিল শুরু হবে তিনদিনের প্রথম ম্যাচ। এই এক ম্যাচ খেলেই আগামী ২ মে ঢাকা ছেড়ে খুলনা চলে যাবে দুই দল।

পরে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে ৫ মে মাঠে গড়াবে দুই দলের মধ্যকার দ্বিতীয় তিনদিনের ম্যাচটি। এরপর দুইদিনের বিরতি নিয়ে একই মাঠে হবে তিনটি একদিনের ম্যাচ। ম্যাচগুলো যথাক্রমে ১০, ১২ এবং ১৫ তারিখে অনুষ্ঠিত হবে। আগামী ১৬ মে নিজেদের দেশের উদ্দেশ্যে উড়াল দেবে পাকিস্তানের যুবারা।

পাকিস্তানের অনুর্ধ্ব-১৬ দলের বিপক্ষে এ পাঁচ ম্যাচের জন্য নিজেদের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। দলের অধিনায়কের দায়িত্ব দেয়া হয়েছে ডানহাতি ব্যাটসম্যান রিহাদ খানকে। তার ডেপুটি হিসেবে রয়েছেন বাঁহাতি স্পিনিং অলরাউন্ডার মাহফুজুর রহমান রাব্বি।

বাংলাদেশ অনুর্ধ্ব-১৬ স্কোয়াড

মফিজুল ইসলাম রবিন, সাজ্জাদ হোসেন মিরাজ, সাকিব শাহরিয়ার, রাফসান জানি, সোহাগ আলি, রিহাদ খান (অধিনায়ক), আইচ মোল্লা, মাহফুজুর রহমান রাব্বি (সহ-অধিনায়ক), আজিজুল হক রনি, তানচীর আলম অয়ন, শামসুল ইসলাম ইপন, মাকসুদুর রহমান (উইকেটরক্ষক), আশিকুর রহমান, শাহরিয়ার আলম মহিম, এবং মুশফিক হাসান।

স্ট্যান্ডবাই: আমির হোসেন, খালিদ হাসান, মিনহাজুল হাসান, আরিফ আহমেদ অনিক, মোহাম্মদ সজীব আহমেদ, নাসিম ইসলাম এবং জি এম তাহজিবুল ইসলাম।

এসএএস/এমকেএইচ

আপনার মতামত লিখুন :