এবার টাইগারদের নিয়ে মিউজিক ভিডিও তৈরি করলো তামিম ভক্তরা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:২৯ পিএম, ২৬ মে ২০১৯

খেলবে টাইগার, জিতবে টাইগার- এই শিরোনামে একদিন আগেই, এবারের বিশ্বকাপে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের থিম সং প্রকাশ করা হয়েছে। আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিসিবি এই থিম সং প্রকাশ করে।

তবে জাতীয় দলের ক্রিকেটারদের ভক্তরাও বসে নেই। প্রতিটি ক্রিকেটারেরই আলাদা আলাদা সমর্থকগোষ্ঠী রয়েছে। তাদের মধ্যে থেকেই তামিমের ভক্তরাই বেধে ফেলেছেন একটি মিউজিক ভিডিও। বাংলাদেশ দলকে শুভ কামনা জানিয়ে তৈরি করা হয়েছে এই ভিডিওটি। সোমবার তামিম ইকবালের ভ্যারিফায়েড ফেসবুক পেজে প্রকাশ করা হবে মিউজিক ভিডিওটি। এরপর প্রকাশ করা হবে টিম-তামিমের ইউটিউব চ্যানেলে।

মাঠে দেশের প্রতিনিধিত্ব করেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা। মাঠের বাইরে থেকে তাদের সাহস যোগান ভক্ত-সমর্থকরা। প্রিয় ক্রিকেটারকে ঘিরে নানাভাবে প্রকাশ করেন নিজেদের আবেগ। খেলোওয়াড়রাও যে তাতে আত্মবিশ্বাস পান সেটা বলার অপেক্ষা রাখে না। নিজের প্রিয় ক্রিকেটারকে সমর্থন যোগাতে তাই সমর্থকরাও কোনো কিছুতে কমতি রাখেন না।

বিশ্বকাপকে ঘিরে সমর্থকদের নানা আয়োজনের অংশ হিসেবেই এবার তামিম ইকবালের ফ্যান ক্লাব ‘তামিমিয়ান্স-ফ্যান্স অফ তামিম’ প্রকাশ করতে যাচ্ছে মিউজিক ভিডিওটি। ‘বাংলাদেশ এগিয়ে যাও’- শিরোনামে গানটি সোমবার প্রকাশ হবে।

তামিম ইকবালের ফ্যান ক্লাব হলেও মূলতঃ পুরো বাংলাদেশের ক্রিকেটারদেরই সমর্থন যুগিয়ে থাকে তারা। বাংলাদেশ দলের ভালো এবং খারাপ দুই সময়ে ক্রিকেটারদের সমর্থন যোগায় এই ফ্যান ক্লাবটি। সামাজিক যোগাযোগ মাধ্যমের বাইরে এসে বিভিন্ন সময়ে মাঠে বসে টাইগারদের সমর্থন যোগানো ও সামাজিক কর্মকান্ডেও অংশ নেয় তারা।

এমএইচবি/আইএইচএস/পিআর

আপনার মতামত লিখুন :