টাইগারদের অভিনন্দন জানালেন আফ্রিদি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০২:৩০ এএম, ১৮ জুন ২০১৯

বিশ্বকাপের বাংলাদেশের শুরুটা হয়েছিলো দারুণভাবে। প্রথম ম্যাচেই বাংলাদেশ হারিয়ে দিয়েছিলো দক্ষিণ আফ্রিকাকে। কিন্তু এরপর কিছুটা খেই হারায় টাইগাররা। নিউজিল্যান্ডের কাছে হেরে যায় মাত্র ২ উইকেটে। পরের ম্যাচে ইংল্যান্ডের কাছে বড় ব্যবধানে হারে বাংলাদেশ।

এ দুই ম্যাচে বাংলাদেশ দলের হারের পরই বাংলাদেশ দলের দিকে ধেয়ে আসে নানা সমালোচনা। নিজেদের চতুর্থ ম্যাচে শ্রীলংকার বিপক্ষে বৃষ্টির কারণে মাঠে নামতে না পারায় সেসব সমালোচনার জবাব দিতে পারেনি টাইগাররা।

সব সমালোচনার জবাব দিতে তারা যেনো বেছে নিয়েছে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচটিকে। তাদের বিপক্ষে ৫১ বল হাতে রেখেই জয় তুলে নিয়েছে ৭ উইকেটের বড় ব্যবধানে। এই জয়ের পরই সামাজিক যোগাযোগ মাধ্যম সহ বিভিন্ন মাধ্যমে প্রশংসার বন্যায় ভাসছে টাইগাররা।

বাংলাদেশ দলের প্রশংসা করেছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদিও। টাইগারদের সাথে বিশেষ প্রশংসায় ভাসিয়েছেন বাংলাদেশের ম্যাচ জয়ে বড় ভূমিকা রাখা দুই ব্যাটসম্যান সাকিব আল হাসান ও লিটন দাসকেও।

বাংলাদেশ দলকে অভিনন্দন জানিয়ে নিজের টুইটার একাউন্টে একটি টুইট করেন পাকিস্তানের সাবেক এই অলরাউন্ডার। যেখানে তিনি লিখেন, ‘বাংলাদশে দলের এমন জয়ে তাদের অনেক অনেক অভিনন্দন। সাকিব ও লিটন দাস দারুণ দুইটি ইনিংস খেলেছে। শাই হোপও দারুণ খেলেছে। বিশ্বকাপের মতো মঞ্চে কোনো দলকে কখনও ছোট করে দেখা উচিত নয়।’

এমএইচবি/এসএএস

আপনার মতামত লিখুন :