মাহমুদউল্লাহর চোটের সর্বশেষ অবস্থা জানালেন ফিজিও

আরিফুর রহমান বাবু
আরিফুর রহমান বাবু আরিফুর রহমান বাবু , বিশেষ সংবাদদাতা সাউদাম্পটন থেকে
প্রকাশিত: ০৩:১৫ পিএম, ২৫ জুন ২০১৯

সামনে মহাগুরুত্বপূর্ণ ম্যাচ। প্রতিপক্ষ দুইবারের চ্যাম্পিয়ন ভারত, যারা কিনা এখন পর্যন্ত টুর্নামেন্টে অপরাজিত। কিন্তু এমন এক ম্যাচের আগে দুশ্চিন্তা ঘিরে ধরেছে বাংলাদেশকে।

দলের পঞ্চপাণ্ডবের একজন-মাহমুদউল্লাহ রিয়াদ যে চোটে পড়েছেন! আফগানিস্তানের বিপক্ষে গতকাল (সোমবার) ব্যাটিংয়ের সময় পায়ের কাফে টান পড়েছে অভিজ্ঞ এই ব্যাটসম্যানের। খুঁড়িয়ে খুঁড়িয়েই ব্যাটিং চালিয়ে গেছেন ম্যাচে।

পরে ফিল্ডিংয়ের সময় আর মাঠে নামতে পারেননি মাহমুদউল্লাহ। আগের রাতেই নির্ভরযোগ্য সূত্রে জানা যায়, মাহমুদউল্লাহর চোটের ধরণ 'গ্রেড ওয়ান টিআর'। এমন চোটে সাধারণত সপ্তাহখানেক বিশ্রাম নিলেই হয়।

ভারতের বিপক্ষে বাংলাদেশের ম্যাচ আগামী ২ জুলাই। সে ম্যাচের আগে সপ্তাহখানেক সময় তো হাতে আছেই। মাহমুদউল্লাহকে নিয়ে তাই আগেভাগেই নিশ্চিত করে কিছু বলতে নারাজ টিম ম্যানেজম্যান্ট।

গতকাল ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জানিয়েছিলেন, 'ম্যাচ চলাকালীনই মাহমুদউল্লাহ রিয়াদের কাফ মাসলে স্ক্যান করানো হয়েছে। তবে রিপোর্ট এখনও আসেনি। সেটা পেলে ফিজিও আমাদের জানাবেন, আমরা আপনাদের জানিয়ে দেব।'

সেই রিপোর্ট পেয়ে অবশেষে মাহমুদউল্লাহর অবস্থা জানালেন ফিজিও থিহান চন্দ্রমোহন। তিনি বলেন, 'মাহমুদউল্লাহর লো গ্রেড কাফ ইনজুরি। আমরা আগামী কয়েকদিন তার অবস্থা পর্যবেক্ষণ করব। তারপর বোঝা যাবে বিশ্বকাপে তিনি আগামী ম্যাচটা খেলতে পারবেন কি না।'

বোঝাই যাচ্ছে, হাতে সময় থাকলেও মাহমুদউল্লাহ যে ভারত ম্যাচে খেলবেনই সেটা এখনই জোর দিয়ে বলা যাচ্ছে না। পুরোটাই নির্ভর করছে চোট থেকে তার সেরে উঠার সময়ের উপর।

এআরবি/এমএমআর/এমএস

আপনার মতামত লিখুন :