আবারো সাকিবকে ছাড়িয়ে শীর্ষে ওয়ার্নার

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:২০ পিএম, ২৫ জুন ২০১৯

বিশ্বকাপের আগের এক বছর ওয়ার্নারের কেটেছে নিষেধাজ্ঞায়। বল টেম্পারিং কেলেঙ্কারিতে জড়িয়ে নিষিদ্ধ হওয়ার পর অস্ট্রেলিয়ার জার্সিতে আর কখনও ফিরবেন কিনা তা নিয়েই ছিলো সংশয়। অসি ওপেনার নিষেধাজ্ঞা কাটিয়ে কোনো ম্যাচ না খেলেই ফিরেছিলেন তাদের বিশ্বকাপ স্কোয়াডে।

ফিরেই নতুন করে নিজেদের সামর্থ্যের জানান দিচ্ছেন এই অসি ওপেনার। বিশ্বকাপে আজ (মঙ্গলবার) ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামার আগে ৬ ম্যাচ থেকে তিনি করেছিলেন ৪৪৭ রান। তার চেয়ে ২৯ রান বেশি করে এবারের বিশ্বকাপের সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় শীর্ষে ছিলেন বাংলাদেশের সাকিব আল হাসান।

আজ ইংল্যান্ডের বিপক্ষে টস হেরে প্রথমে ফিল্ডিং করতে নামে অস্ট্রেলিয়া। ইনিংস উদ্বোধনে এসে ফিফটি তুলে নিয়ে এখনও অপরাজিত আছেন ওয়ার্নার। এই ফিফটি করার পথে ২৯ রান করার পরই তিনি ছাড়িয়ে যান সাকিবকে। শেষ পর্যন্ত ওয়ার্নার আউট হন ৫৩ রানে। এবং ৭ ইনিংস থেকে সর্বমোট ৫০০ রান সংগ্রহ করেছেন অসি ওপেনার।

চলতি বিশ্বকাপে ৬ ইনিংসে ব্যাট করে ৪৭৬ রান করে বর্তমানে বিশ্বকাপে রান সংগ্রাহকের তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন সাকিব। তার চেয়ে ২৪ রান এগিয়ে ওয়ার্নার। তালিকায় তৃতীয় স্থানে রয়েছেন ওয়ার্নারের স্বদেশি ও অস্ট্রেলিয়ান অধিনায়ক অ্যারোন ফিঞ্চ।

এমএএইচবি/আইএইচএস/জেআইএম

আপনার মতামত লিখুন :