বিয়ের পরও একাধিক সম্পর্ক, বোমা ফাটালেন রাজ্জাক

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:৫৫ পিএম, ১৭ জুলাই ২০১৯

হঠাৎ করে আলোচনায় পাকিস্তানের সাবেক অলরাউন্ডার আবদুল রাজ্জাক। না, কোনো একটি বিষয় নিয়ে নয়। একেকবার একেক কথা বলে গণমাধ্যমে ঝড় তুলছেন এই সাবেক।

ভারত-পাকিস্তানের বৈরী সম্পর্কের কথা সবারই জানা। কদিন আগে রাজ্জাক সবাইকে অবাক করে দিয়ে বললেন, তিনি ভারতের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াকে কোচিং করাতে চান, বানাতে চান বিশ্বসেরা অলরাউন্ডার।

তারপর আবার বিশ্বকাপ চলার সময় আরেক মন্তব্য করে আলোচনায় আবদুল রাজ্জাক। ইংল্যান্ডের কাছে ভারতের হারের পর তিনি যা বলেন, শুনে অনেকেরই অদ্ভুত লেগেছে। ভারতের সবাই খারাপ করলেও ওই ম্যাচে ৫ উইকেট পেয়েছিলেন মোহাম্মদ শামি। মুসলিম বলেই এই পেসার ভালো করতে পেরেছেন, এমন হাস্যকর যুক্তি তুলে ধরেন রাজ্জাক।

রাজ্জাকই আবার নতুন করে আলোচনায় এলেন সাহসী স্বীকারোক্তি দিয়ে। রীতিমতো বোমাই ফাটালেন ৩৯ বছর বয়সী পাকিস্তানের সাবেক এই ব্যাটিং অলরাউন্ডার।

একটি টিভি অনুষ্ঠানে গিয়ে রাজ্জাক যা বললেন, শুনে চোখ কপালে উঠে গিয়েছিল উপস্থাপকেরও। সাবেক এই অলরাউন্ডার দাবি করেন, তার পাঁচ-ছয় নারীর সঙ্গে গভীর সম্পর্ক ছিল। এগুলো আবার একেকটা এক-দেড় বছর করে।

রাজ্জাকের কথা শুনে টিভি উপস্থাপক প্রশ্ন করেছিলেন, এই সম্পর্কগুলো কি বিয়ের আগে হয়েছিল? পাকিস্তানের সাবেক এই ক্রিকেটারের নির্লিপ্ত উত্তর- না, সবগুলোই বৈবাহিক জীবন শুরু হওয়ার পর।

এমএমআর/পিআর

আপনার মতামত লিখুন :