সুতোয় ঝুলছে বিশ্বকাপজয়ী অধিনায়কের ভাগ্য!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৪:৪৯ পিএম, ২২ জুলাই ২০১৯

রোববার আনুষ্ঠানিকভাবে ঢাকা ডায়নামাইটসের পক্ষ থেকে সংবাদমাধ্যমে জানানো হলো বিপিএলের আসন্ন আসরে প্রথমবারের মতো খেলতে আসছেন ইংলিশ অধিনায়ক ইয়ন মরগান। এক আনুষ্ঠানিক বিবৃতিতে এই খবর নিশ্চিত করে ডায়নামাইটস ফ্রাঞ্চাইজি।

যেখানে ঢাকা ডায়নাইমাইটসের প্রধান নির্বাহী ওবায়েদ নিজাম বলেন, ‘সীমিত ওভারের ক্রিকেটে অসামান্য অভিজ্ঞতা বিবেচনায় আসন্ন বিপিএলের জন্য আমরা মরগানকে চুক্তিবদ্ধ করেছি। আশা করছি তিনি পুরো মৌসুমেই খেলতে পারবেন।’

কিন্তু একদিন পরই যেনো নিজেদের অবস্থান থেকে সরে দাঁড়ালো ডায়নামাইটস ফ্র্যাঞ্চাইজি। তারা জানাচ্ছে এখনও চূড়ান্ত হয়নি মরগ্যানের সঙ্গে চুক্তি। তবে বিশ্বকাপজয়ী অধিনায়ককে দলে ভেড়ানোর ব্যাপারে আশাবাদী তারা। যে কারণে একধরনের অনিশ্চয়তাই কাজ করছে মরগ্যানের বিপিএলে অংশগ্রহণকে ঘিরে।

আজ (সোমবার) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজেদের ভেরিফাইড পেজে ঢাকা ডায়নামাইটস একটি বার্তা দিয়েছে। তা নিচে হুবহু তুলে ধরা হলো:

‘ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মরগ্যান ও ঢাকা ডায়নামাইটসের মধ্যকার সাম্প্রতিক খবরের ব্যাপারে আমরা জানাতে চাই। বিষয়টি হলো এখনও ২০১৯ সালের বাংলাদেশ প্রিমিয়ার লিগে মরগ্যানের ঢাকা ডায়নামাইটসের হয়ে খেলার ব্যাপারে কোনো চুক্তি সম্পন্ন হয়নি।

ঢাকার পক্ষ থেকে গত কয়েক মাস ধরেই মরগ্যানের প্রতিনিধির সঙ্গে কথাবার্তা চলছে। এর আগে দুই পক্ষ থেকেই চুক্তির ব্যাপারে চূড়ান্ত কথা হয়েছিল যে, বিশ্বকাপ ক্রিকেটের পরপরই কাগুজে আনুষ্ঠানিকতা সেরে ফেলা হবে।

আমরা এখনও আশাবাদী যে আসন্ন সপ্তাহে হয়তো চুক্তি সম্পন্ন করতে পারবো। তবে এক্ষেত্রে মরগ্যানের অন্যান্য সূচি এবং পরিকল্পনার ব্যাপারে চূড়ান্ত ধারণা নিয়েই আমরা আনুষ্ঠানিক ঘোষণা দেবো।’

এসএএস/এমএস

আপনার মতামত লিখুন :