শাদাব খানকে কি মারটাই না মারলেন গেইল (ভিডিও)

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:৫৩ পিএম, ০৩ আগস্ট ২০১৯

৬, ৬, ৪, ৪, ৬, ৬-এ হলো এক ওভারের রান। বোলার পাকিস্তানের লেগস্পিনার শাদাব খান। ব্যাটসম্যান সেই ‘ক্যারিবিয়ান দৈত্য’ ক্রিস গেইল।

কানাডায় গ্লোবাল টি-টোয়েন্টি টুর্নামেন্টে শাদাব খানের এক ওভারে এমনই ঝাল মিটিয়েছেন গেইল। ওই ওভারে সবগুলো ডেলিভারিই ছিল বাউন্ডারি। মোট রান উঠেছে ৩২।

গেইলের ৪৪ বলে দুরন্ত ৯৪ রানের ইনিংসে ভর করেই ভ্যাঙ্কুভার নাইটস শুক্রবার ৬ উইকেটে হারিয়েছে এডমন্টন রয়্যালসকে।

১৬৬ রান তাড়া করতে নেমে ভ্যাঙ্কুভার নাইটসের শুরুটা ভালো ছিল না। শুরুতেই টোবিয়াস ভিসি'র উইকেট হারায় তারা। গেইলের সঙ্গী হন চ্যাডউইক ওয়ালটন। মাত্র ১৭ রানে তিনিও ফিরে যান।

তবে দ্রুত উইকেট হারালেও গেইলকে থামানো যায়নি। ১৩তম ওভারে রীতিমত বিধ্বংসী মেজাজে ধরা দেন ক্যারিবীয় ওপেনার। আর ওই মেজাজটা তিনি ঝাড়েন পাক স্পিনার শাদাব খানের উপর। ওই ওভারে চারটি ছক্কা ও দু’টি বাউন্ডারি হাঁকান গেইল।

যেখানেই বল ফেলছিলেন শাদাব, তেড়েফুরে মারছিলেন ক্যারিবীয় অলরাউন্ডার। আর গেইল যখন মারবেন বলে ঠিক করেন, বুঝে উঠেও আসলে কিছু করার থাকে না বোলারের। শাদাব সেটা হারে হারে টের পেলেন।

এমএমআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]