শুক্রবার ভোরে এসেছেন টাইগারদের ফিল্ডিং কোচ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:৫৮ পিএম, ২৩ আগস্ট ২০১৯

বাংলাদেশ দলের হেড কোচ রাসেল ডোমিঙ্গো আর পেস বোলিং কোচ চার্লস ল্যাঙ্গাভেল্ট এসেছেন কদিন আগেই। দলের সঙ্গে যোগ দিয়েছেন তারা। শুরু করেছেন কাজও। তবে দক্ষিণ আফ্রিকান এই দুই কোচ স্বদেশি ফিল্ডিং কোচকে সঙ্গে পাননি।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ফিল্ডিং কোচ রায়ান কুক অবশ্য নতুন নিয়োগে দায়িত্ব পাননি। তিনি আগেই ছিলেন টাইগারদের সঙ্গে। ছুটিতে দেশে ফিরেছিলেন এই দক্ষিণ আফ্রিকান।

শুক্রবার ভোরে দক্ষিণ আফ্রিকা থেকে ঢাকায় পৌঁছেছেন জাতীয় দলের প্রোটিয়া ফিল্ডিং কোচ। ভোর ছয়টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন তিনি।

প্রসঙ্গত, ঘরের মাঠে আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট এবং জিম্বাবুয়ে-আফগানিস্তানকে নিয়ে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরজিকে সামনে রেখে গত ১৯ আগস্ট (সোমবার) থেকে কন্ডিশনিং ক্যাম্প শুরু হয়। সেখানে মূলত খেলোয়াড়দের ফিটনেস নিয়ে কাজ করা হয়।

কন্ডিশন ক্যাম্প শেষ। সামনের সপ্তাহের শুরু থেকে নতুন কোচিং স্টাফের অধীনে শুরু হবে ক্রিকেট প্র্যাকটিস ও স্কিল ট্রেনিং। যদিও ব্যক্তিগত পর্যায়ে মুশফিক, রিয়াদ, লিটন, মোসাদ্দেক ও মিরাজ-তাইজুলরা শেরে বাংলার সেন্টার উইকেটে ব্যাটিং, বোলিংটাও ঝালিয়ে নিয়েছেন নিজেদের মতো করে।

এআরবি/এমএমআর/এমকেএইচ