ডেভিড ওয়ার্নারের মেয়ে যখন বিরাট কোহলি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০২:২১ পিএম, ১০ নভেম্বর ২০১৯

খেলোয়াড়ি জীবনে ভারতের সঙ্গে বেশ সখ্যতা রয়েছে অস্ট্রেলিয়ান মারকুটে ওপেনার ডেভিড ওয়ার্নারের। ভারতের ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ক্রিকেট টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের প্রতি মৌসুমেই দুর্দান্ত ক্রিকেট খেলেন তিনি। সবশেষ মৌসুমেও ছিলেন আসরের সর্বোচ্চ রান সংগ্রাহক।

এই আইপিএলের কারণেই প্রায় দুই মাস পরিবারসমেত ভারতে অবস্থান করেন ওয়ার্নার। সেই সুবাদে ভারতের ক্রিকেটারদের সঙ্গেও দারুণ সম্পর্ক ওয়ার্নারের পরিবারের। এই যেমন তার বড় মেয়ে ইন্ডি ওয়ার্নার নিজেকে পরিচয় দেয়া শুরু করেছেন বিরাট কোহলি হিসেবে!

ঘটনা ওয়ার্নারের নিজের বাড়ির উঠানের। যেখানে মেয়ে আইভি ও ইন্ডিকে নিয়ে মজার ছলে ক্রিকেট খেলছিলেন ডেভিড ওয়ার্নার ও তার স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নার। সেখানে ব্যাটিং করার সময় একপর্যায়ে ইন্ডি নিজ থেকেই বলে ওঠে, 'আমি বিরাট কোহলি। আমি প্রস্তুত। আমি বিরাট কোহলি।'

সেই ভিডিও আবার সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে আপলোড করেছেন ওয়ার্নারের স্ত্রী ক্যান্ডিস। যেখানে তিনি লিখেছেন, 'ছোট্ট মেয়েটা ভারতে অনেক বেশি সময় কাটিয়ে ফেলেছে। তাই সে বিরাট কোহলি হতে চায়।'

অবশ্য ক্যান্ডিসের এই ভিডিও আপলোড দেয়ার আগেই আরেক সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ভিন্ন একটি ভিডিও আপলোড করেন ডেভিড ওয়ার্নার। যেখানে আইভি নিজেকে ডেভিড ওয়ার্নার বলে দাবি করেন এবং ছক্কা হাঁকাতে গিয়ে ক্যাচ আউট হন মায়ের হাতে।

 
 
 
View this post on Instagram

In my spare time @candywarner1 Caption This??

A post shared by David Warner (@davidwarner31) on

এসএএস/এমএস