কোটের নিচে হাফপ্যান্ট পরে র‍্যাম্পে হাঁটলেন স্যামি (ভিডিও)

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:০৫ পিএম, ১১ ডিসেম্বর ২০১৯

আমুদে ব্যক্তিত্ব হিসেবে ক্রিকেট বিশ্বের বিশেষ খ্যাতি রয়েছে ওয়েস্ট ইন্ডিজের সাবেক অধিনায়ক ড্যারেন স্যামির। ক্রিকেট মাঠ কিংবা মাঠের বাইরে নানান মজার কীর্তিকলাপ করে নির্মল বিনোদন দিতে জুরি নেই স্যামির।

অবশ্য শুধু যে মজার মানুষ হিসেবেই তিনি বিখ্যাত, এমনটা নয়। টি-টোয়েন্টি বিশ্বকাপ দুইবার জেতা একমাত্র অধিনায়ক তিনি। তার নেতৃত্বেই ২০১২ ও ২০১৬ সালে বিশ্ব টি-টোয়েন্টিতে চ্যাম্পিয়ন হয়েছিল ওয়েস্ট ইন্ডিজ।

বর্তমানে জাতীয় দল থেকে খানিক দূরে রয়েছেন। তবে নিজের আমুদে কীর্তিকলাপ থেকে পিছিয়ে যাননি তিনি। মঙ্গলবার প্রথমবারের মতো হেঁটেছেন র‍্যাম্পে। যেখানেও ছিলো তার অভিনব ছোঁয়া।

অ্যান্থনি রেইডের করা ফ্যাশন শোতে জেব্রা প্রিন্টের স্যুট ও পার্টি শুয়ের সঙ্গে ফুল প্যান্টের বদলে স্যামি পরেছিলেন হাফ প্যান্ট। র‍্যাম্পের অন্যান্য অংশগ্রহণকারীরা ফুলপ্যান্টই পরেছিলেন। স্যামির এই বিশেষ ধরনের র‍্যাম্প ভাইরাল হয়ে গিয়েছে নেট দুনিয়ায়।

এই র‍্যাম্পের ভিডিও স্যামি নিজেই আপলোড করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। যেখানে তিনি লিখেছেন, ‘এবং ঠিক এভাবেই র‍্যাম্পের রানওয়েতে আমার অভিষেক হয়ে গেলো।’

স্যামির সতীর্থ খেলোয়াড় রভম্যান পাওয়েল এই ভিডিও দেখে বিস্ময়ে মন্তব্য করেন, ‘এখানে কী হচ্ছে বন্ধু?’ স্যামি জবাবে জানান, এটি ছিলো মূলত একটি চ্যারিটি অনুষ্ঠান। যার আয়োজন করেছে ‘ফিট বডি ভেল’।

 
 
 
View this post on Instagram

A post shared by daren (@darensammy88) on

এসএএস/জেআইএম