সেই স্টয়নিয়েরের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াল বিসিবি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:১৭ পিএম, ০৭ জুলাই ২০২০

গত ফেব্রুয়ারিতে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনাল ম্যাচে ভারতীয় যুবাদের হারিয়ে প্রথমবারের মতো বিশ্ব আসরের শিরোপা জিতেছিল বাংলাদেশ। সেই ফাইনাল ম্যাচে বিশেষ নজর কেড়েছিলেন দলের মেন্টাল স্ট্রেন্থ এবং কন্ডিশনিং কোচ রিচার্ড স্টয়নিয়ের।

যুব দলের সদস্যরা প্রায় সবাই একবাক্যে স্বীকার করেছে বিশ্বকাপ মিশনে তাদের সাফল্যের পেছনে স্টয়নিয়ের অবদানের কথা। খানিক পাগলাটে ও আমুদে এ কোচের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়িয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। আগামী ২০২২ সাল পর্যন্ত বিসিবির সঙ্গেই থাকছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে বাংলাদেশ যুব দলের সঙ্গে কাজের একটি ভিডিও আপলোড করে স্টয়নিয়ের নিজেই দিয়েছেন এ সুখবর। তিনি লিখেছেন, ‘আজ আমি নিশ্চিত করে বলতে পারছি ২০২২ সাল পর্যন্ত বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সঙ্গে থাকছি। স্বপ্ন অবশ্যই সত্যি হয়। তাই মাঠে ফিরতে এবং ভবিষ্যত তারকাদের সাহায্য করতে মুখিয়ে আছি।’

গত ২০১৮ সালে প্রথমবারের মতো বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলেন স্টয়নিয়ের। এর আগে প্রায় পাঁচ বছর বিভিন্ন ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি লিগে পেশাদার ট্রেনার হিসেবে কাজ করেছেন এ ইংলিশম্যান। স্পোর্ট অ্যান্ড ফিটনেস প্রফেশনাল নামে একটি প্রতিষ্ঠানও রয়েছেন এই অভিজ্ঞ ট্রেনারের।

এসএএস/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]