করোনামুক্ত হয়ে মসজিদে ঈদের নামাজ পড়লেন মাশরাফি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নড়াইল
প্রকাশিত: ১১:২২ এএম, ০১ আগস্ট ২০২০

জাতীয় ক্রিকেট দলের সাবেক ওয়ানডে অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা মামা ও ভাইকে সাথে নিয়ে নড়াইল সদর উপজেলা পরিষদ জামে মসজিদে ঈদের নামাজ আদায় করলেন।

গত ২০ জুন করোনাভাইরাসে আক্রান্ত হন মাশরাফি। এরপর প্রায় ২০ থেকে ২২দিন করোনার সঙ্গে লড়াই করে অবশেষে সুস্থ হয়ে ওঠেন তিনি। তবে, সুস্থ হলেও এর আগে মসজিদে গিয়ে নামাজ আদায় করেননি তিনি। এই প্রথম মসজিদে গিয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে সবার সঙ্গে নামাজ আদায় করলেন তিনি।

নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা নিজের এলাকাবাসীসহ ভক্ত-সমর্থক সবাইকে ঈদের শুভেচ্ছা জানান। পাশাপাশি করোনার মহামারি থেকে সবাইকে সাবধানে থাকার জন্যও আহবান জানান।

করোনা ভাইরাসের কারণে ঈদের নামাজ ঈদগাহে অনুষ্ঠিত না হওয়ায় নড়াইলে কেন্দ্রীয় জামে মসজিদে সকাল সাড়ে ৭টায় ঈদ উল আজহার প্রথম জামাত অনুষ্ঠিত হয়। সেই জামাতেই অংশ নেন মাশরাফি।

জেলা আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট গোলাম নবী, মাশরাফির মামা নাহিদুল ইসলাম, ভাই সিজার, সরকারি কর্মকর্তা, রাজনীতিবিদসহ জেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ এ মসজিদে ঈদের জামাতে অংশগ্রহণ করেন। নামাজে ইমামতি করেন মওলানা আব্দুর রশীদ।

হাফিজুল নিলু/আইএইচএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]