টাইগার ক্রিকেটারদের ভার্চুয়াল মিটিংয়ে বুধবার থাকছে নতুন চমক

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:১৯ পিএম, ০৩ আগস্ট ২০২০

ব্যাট ও বলের অনুশীলন বন্ধ ঠিকই, কিন্তু করোনার মধ্যেও ক্রিকেটারদের সাথে গরপড়তা সপ্তাহে একবার করে গ্রুপ চ্যাট চালিয়ে যাচ্ছেন জাতীয় দলের কোচিং স্টাফরা।

হেড কোচ রাসেল ডোমিঙ্গো, ব্যাটিং কোচ নেইল ম্যাকেঞ্জি, স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেটোরি, পেস বোলিং কোচ অটিস গিবসনসহ অন্যান্য ভিনদেশি কোচদের সাথে জুমে গ্রুপ চ্যাটে মত বিনিময় করছেন তামিম, মুশফিক, রিয়াদ, মুমিনুলরা।

সেই অনলাইন গ্রুপ চ্যাটিংকে খুব কার্যকর বলেই মনে করছেন জাতীয় দলের সিনিয়র ক্রিকেটাররা। সাবেক অধিনায়ক ও দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহীম, টেস্ট অধিনায়ক মুমিনুল হকসহ অন্য ক্রিকেটাররাও এমন যোগাযোগে খুশি।

মাঝে ঈদের জন্য বিরতি ছিল। ঈদের ছুটির পর আগামী বুধবার আবার হবে সেই জুম কনভারসেশন। হেড কোচ রাসেল ডোমিঙ্গো সেই গ্রুপ চ্যাটে থাকবেন। এর মধ্যে আগামী বুধবার জাতীয় দলের ক্রিকেটারদের জন্য থাকছে এক নতুন আকর্ষণ।

ঐ দিন জুমে টাইগার ক্রিকেটারদের সঙ্গে যুক্ত হবেন ভারতকে বিশ্বকাপ জেতানো দক্ষিণ আফ্রিকার স্বনামধন্য কোচ গ্যারি কারস্টেন। আজ (সোমবার) রাতে ক্রিকেট অপারেশন্স কমিটি চেয়ারম্যান আকরাম খান জাগো নিউজকে এ তথ্য জানিয়ে বলেন, ‘আগামী বুধবার জাতীয় দলের ক্রিকেটারদের সাথে জুমে কথা বলতে উপস্থিত থাকবেন দক্ষিন আফ্রিকার নামী ক্রিকেট ব্যক্তিত্ব গ্যারি কারস্টেন।’

আকরাম খান আরও জানিয়েছেন, হেড কোচ রাসেল ডোমিঙ্গোর আমন্ত্রণেই স্বদেশি গ্যারি কারস্টেন ক্রিকেটারদের এই ভার্চুয়াল মিটিংয়ে যুক্ত হতে সম্মতি জানিয়েছেন। ক্রিকেটাররা তার সাথে মত বিনিময় করতে পারবেন। কারো কোনো সমস্যা থাকলে তা নিয়ে কারস্টেনের সঙ্গে খোলাখুলি আলাপ করতে পারবেন তারা।

এআরবি/এমএমআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]