দল পেলেন না রাজ্জাক-নাফীস-নাঈমরা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৩৪ পিএম, ১২ নভেম্বর ২০২০

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপকে সামনে রেখে প্লেয়ার্স ড্রাফট শেষ হয়েছে। ড্রাফটে থাকা ১৫৭ জন ক্রিকেটারের মধ্যে সব দল ১৬ জন করে মোট ৮০ ক্রিকেটারকে দলে ভিড়িয়েছে। তবে এতজনের মধ্যেও জায়গা হয়নি এক সময় জাতীয় দলের হয়ে মাঠ কাঁপানো আবদুর রাজ্জাক, শাহরিয়ার নাফীস, নাঈম ইসলামরা।

সিনিয়র ক্রিকেটারদের মধ্যে দল পাননি জুনায়েদ সিদ্দিক, এনামুল হক জুনিয়র, মারকুটে অলরাউন্ডার নাদিফ চৌধুরিও। ঘরোয়া ক্রিকেটে নিয়মিতদের মধ্যে এই আসরে দল পাননি তানবীর হায়দার, মেহেদি মারুফ, মাহমুদুল হাসান, মিজানুর রহমান, সৈয়দ খালেদ আহমেদ, মোহাম্মদ আল আমিন, সাদমান ইসলাম ও মনির হোসেন।

বাংলাদেশের টি-টোয়েন্টি আসরগুলোতে লেগস্পিনারদের তেমন কদর থাকে না কখনই। এবার দল পেয়েছেন দুই লেগস্পিনার-আমিনুল ইসলাম বিপ্লব ও রিশাদ হোসেন। তবে তরুণ লেগি মিনহাজুল আবেদিন আফ্রিদি ও জুবায়ের হোসেনের প্রতি আগ্রহ দেখায়নি কোনো দল।

জাতীয় দলে বেশ কয়েক বছর খেলা নাসির হোসেন, সোহাগ গাজী, ইলিয়াস সানিরা ফিটনেস পরীক্ষাতেই উৎরাতে পারেননি। ফলে তারাও থাকছেন না বঙ্গবন্ধু টি-টোয়েন্টি লিগে।

তবে জাতীয় দল থেকে বাতিলের খাতায় পড়ে যাওয়া যাকে নিয়ে আগ্রহ সবচেয়ে বেশি ছিল, সেই মোহাম্মদ আশরাফুল দল পেয়েছেন। তাকে কিনে নিয়েছে রাজশাহী ফ্র্যাঞ্চাইজি।

এমএমআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]