অস্ট্রেলিয়ান টম মুডিকে সঙ্গে নিয়ে শ্রীলঙ্কায় মুরালি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০২:১৮ পিএম, ০৯ মে ২০২১ | আপডেট: ০২:২১ পিএম, ০৯ মে ২০২১

আইপিএল থেকে নিরাপদেই নিজের দেশ শ্রীলঙ্কায় পৌঁছেছেন বিশ্বের সবচেয়ে সফলতম এবং টেস্টে সর্বোচ্চ উইকেটশিকারি বোলার মুত্তিয়া মুরালিধরন। তার ভারতীয় স্ত্রী মাধি নিশ্চিত করেছেন এই খবর।

মাধি জানিয়েছেন, মুরালিধরন বৃহস্পতিবার শ্রীলঙ্কার মাটিতে পা রেখেছেন। সেখানে সাতদিন হোটেল কোয়ারেন্টাইনে থাকবেন ৪৯ বছর বয়সী কিংবদন্তি এই স্পিনার।

মুরালির কপাল ভালো। বৃহস্পতিবারই ভারতের সঙ্গে সীমান্ধ বন্ধ করার ঘোষণা দিয়েছে শ্রীলঙ্কা। তার একটু আগে দেশে পা রাখতে পেরেছেন সানরাইজার্স হায়দরাবাদের মেন্টরের দায়িত্ব পালন করা সাবেক এই স্পিনার।

মুরালির সঙ্গে শ্রীলঙ্কা গেছেন আইপিএলে একই দলের টিম ডিরেক্টর অস্ট্রেলিয়ান টম মুডিও। শ্রীলঙ্কা ক্রিকেটের এক উর্ধ্বতন কর্মকর্তা জানিয়েছেন, ‘দুজনই এক ফ্লাইটে এসেছেন।’

মুডি শ্রীলঙ্কা ক্রিকেটের নতুন ডিরেক্টর। বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজে দল নির্বাচনের সময় তার সঙ্গে ফোনে (ভারতে থাকা অবস্থায়) কথা বলেছিল নির্বাচক কমিটি। সামনে বাংলাদেশের মাটিতে ওয়ানডে সিরিজ। এবার মুডিকে সামনে নিয়েই পরিকল্পনা গোছাতে পারবে লঙ্কানরা।

সব কিছু ঠিক থাকলে আগামী ২৩ মে থেকে ঢাকায় শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। শ্রীলঙ্কায় দুই টেস্টের সিরিজে ১-০ ব্যবধানে পরাজিত হয় বাংলাদেশ।

এমএমআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]