নিষিদ্ধ সাকিব, মোহামেডানের অধিনায়ক শুভাগত হোম

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:৪৮ এএম, ১৩ জুন ২০২১

শুক্রবার চরম উত্তেজনাপূর্ণ আবাহনী-মোহামেডান ম্যাচে অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্ম দিয়েছেন সাকিব আল হাসান। দুইবার স্ট্যাম্প ভাঙার অপরাধে শনিবার তাকে তিনটি লিগ ম্যাচ থেকে নিষিদ্ধ ও পাঁচ লাখ টাকা জরিমানার সিদ্ধান্ত জানিয়েছে ঢাকা প্রিমিয়ার লিগের আয়োজক সংগঠন সিসিডিএম।

সাকিব নিষিদ্ধ হওয়ায় মোহামেডানের অষ্টম রাউন্ডের ম্যাচে অধিনায়কত্ব করছেন অফস্পিনিং অলরাউন্ডার শুভাগত হোম। রোববার বিকেএসপির ৪ নম্বর মাঠে ওল্ড ডিওএইচএসের মুখোমুখি হয়েছে মোহামেডান। এই ম্যাচে অধিনায়ক হিসেবে টস করেছেন আবাহনীর বিপক্ষে জয়ের নায়ক শুভাগত।

তবে টস জিততে পারেননি তিনি। ডিওএইচএস অধিনায়ক মোহাইমিনুল খান সৌরভ টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন। টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা খুব একটা ভালো হয়নি মোহামেডানের।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৮.৫ ওভারে সাদা-কালোদের সংগ্রহ ২ উইকেটে ৫৮ রান। ডানহাতি ওপেনার আব্দুল মজিদ ২৯ বলে ২৯ ও তরুণ বাঁহাতি ওপেনার পারভেজ হোসেন ইমন ১৫ বলে ১৪ রান করে আউট হয়েছেন। ইরফান শুক্কুর খেলছেন ১০ রানে।

উল্লেখ্য, তিন ম্যাচ নিষিদ্ধ হওয়ায় মোহামেডানের অষ্টম থেকে দশম রাউন্ড পর্যন্ত ম্যাচগুলো খেলতে পারবেন না সাকিব। সব ঠিক থাকলে প্রথম পর্বের শেষ রাউন্ডের ম্যাচ দিয়ে ফিরবেন তিনি। আর মোহামেডান সুপার লিগে উঠলে পরে আরও পাঁচটি ম্যাচ পাবেন তিনি।

এসএএস/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]