আইপিএল ছাড়লেন হায়দরাবাদের ক্যারিবীয় অলরাউন্ডার

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:০৩ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২১

কোনো ম্যাচ না খেলেই আইপিএল ছেড়ে যেতে হচ্ছে সানরাইজার্স হায়দরাবাদের ওয়েস্ট ইন্ডিয়ান অলরাউন্ডার শেরফান রাদারফোর্ডকে। বাবার আকস্মিক মৃত্যুর খবর পেয়ে বৃহস্পতিবার দলের জৈব সুরক্ষা বলয় থেকে বেরিয়ে গেছেন এ ক্যারিবীয় অলরাউন্ডার।

২৩ বছর বয়সী রাদারফোর্ড আইপিএল খেলতে গিয়েছিলেন ইংল্যান্ডের উইকেটরক্ষক ব্যাটসম্যান জনি বেয়ারস্টোর বদলি হিসেবে। যিনি জৈব সুরক্ষা বলয়ের মানসিক ধকলের কারণে আইপিএল থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন।

এবার বেয়ারস্টোর জায়গায় নেয়া রাদারফোর্ডকেও হারালো হায়দরাবাদ। এক বিবৃতিতে ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে লেখা হয়েছে, ‘শেরফান রাদারফোর্ড ও তার পরিবারের প্রতি আমাদের সহমর্মিতা। এই কঠিন সময়ে পরিবারের সঙ্গে থাকার জন্য আইপিএলের জৈব সুরক্ষা বলয় ছেড়ে যাচ্ছেন তিনি।’

সবশেষ ২০১৯ সালে আইপিএল খেলেছেন রাদারফোর্ড। সেবার দিল্লি ক্যাপিট্যালসের হয়ে সাত ইনিংসে ৭৩ রান করেন তিনি। সম্প্রতি ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে সেইন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টসের হয়ে চ্যাম্পিয়ন হয়েছেন রাদারফোর্ড। কিন্তু জায়গা পাননি টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে।

রাদারফোর্ডের এমনভাবে চলে হায়দরাবাদের জন্য বড় ধাক্কা। তারা ৮ ম্যাচ খেলে মাত্র ১টি জিতে অবস্থান করছে পয়েন্ট টেবিলের তলানিতে। রাদারফোর্ডসহ তিন খেলোয়াড়কে পাচ্ছে না দলটি। এর আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে নাটরাজন এবং আইসোলেশনে রয়েছেন বিজয় শংকর।

এসএএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]