প্রথম জয়ের খোঁজে ক্যারিবীয়দের ব্যাটিংয়ে পাঠালো প্রোটিয়ারা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:৪১ পিএম, ২৬ অক্টোবর ২০২১

দুই দলই হেরেছে নিজেদের প্রথম ম্যাচ। ইংল্যান্ডের বিপক্ষে রীতিমতো বিধ্বস্ত হয়েছে ওয়েস্ট ইন্ডিজ। তবে অস্ট্রেলিয়ার বিপক্ষে অল্প পুঁজি নিয়েও লড়াই করেছে দক্ষিণ আফ্রিকা।

আজ চলতি বিশ্বকাপে প্রথম জয়ের মুখোমুখি হচ্ছে ওয়েস্ট ইন্ডিজ ও দক্ষিণ আফ্রিকা। যেখানে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন প্রোটিয়া অধিনায়ক টেম্বা বাভুমা।

দুই দলের একাদশেই এসেছে একটি করে পরিবর্তন। ব্যক্তিগত কারণে নিজেকে সরিয়ে নিয়েছেন কুইন্টন ডি কক। তার জায়গায় নেয়া হয়েছে রেজা হেন্ডরিকসকে। অন্যদিকে ওবেদ ম্যাকয়কে বসিয়ে হেইডেন ওয়ালশকে নিয়েছে ক্যারিবীয়রা।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: এভিন লুইস, লেন্ডল সিমনস, ক্রিস গেইল, শিমরন হেটমায়ার, নিকোলাস পুরান, কাইরন পোলার্ড, আন্দ্রে রাসেল, ডোয়াইন ব্রাভো, আকিল হোসেন, হেইডেন ওয়ালশ জুনিয়র ও রবি রামপল।

দক্ষিণ আফ্রিকা একাদশ: রেজা হেন্ডরিকস, টেম্বা বাভুমা, এইডেন মারক্রাম, রসি ফন ডার ডুসেন, ডেভিড মিলার, হেনরিখ ক্লাসেন, ডোয়াইন প্রিটোরিয়াস, কেশভ মহারাজ, কাগিসো রাবাদা, এনরিচ নর্টজে ও তাবরাইজ শামসি।

এসএএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]