নতুন রূপের শ্রীলঙ্কা দলে ৮ পরিবর্তন

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৪:১৯ পিএম, ১৪ জানুয়ারি ২০২২

নানান কাটাছেঁড়ার পর অবশেষে নিজেদের ওয়ানডে স্কোয়াড চূড়ান্ত করতে পেরেছে শ্রীলঙ্কা ক্রিকেট দল। জিম্বাবুয়ের বিপক্ষে ঘরের মাঠে হতে যাওয়ার সিরিজের জন্য ১৭ সদস্যের দল ঘোষণা করেছে তারা। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সবশেষ সিরিজের দল থেকে ৮টি পরিবর্তন এনেছে লঙ্কানরা।

ইনজুরির কারণে বাদ পড়েছেন কুশল পেরেরা ও ভানিন্দু হাসারাঙ্গা, করোনাভাইরাসে আক্রান্ত আভিশকা ফার্নান্দো এবং পিতৃত্বকালীন ছুটি নিয়েছেন ধনঞ্জয় ডি সিলভা। এছাড়া বাদ পড়েছেন ভানুকা রাজাপাকশে, লাহিরু কুমারা, বিনুরা ফার্নান্দো এবং আকিলা ধনঞ্জয়।

এই আটজনের জায়গায় দলে এসেছে কুশল মেন্ডিস, জেফরে ভেন্ডারসাই, দীনেশ চান্দিমাল, নুয়ান প্রদীপ, কামিন্দু মেন্ডিস এবং তিন অনভিষিক্ত নুয়ান তুষার, শিরান ফার্নান্দো ও চামিকা গুনাসেকারা। এর বাইরে ছয়জন খেলোয়াড়কে রাখা হয়েছে স্ট্যান্ডবাই হিসেবে।

আগামী রোববার (১৬ জানুয়ারি) থেকে শুরু হতে যাচ্ছে তিন ম্যাচের ওয়ানডে সিরিজটি। পরের দুই ম্যাচ হবে ১৮ ও ২১ জানুয়ারি। সবগুলো ম্যাচই হবে পাল্লেকেল্লেতে।

জিম্বাবুয়ের বিপক্ষে শ্রীলঙ্কার ওয়ানডে স্কোয়াড
দাসুন শানাকা (অধিনায়ক), কুশল মেন্ডিস, পাথুম নিসাঙ্কা, দীনেশ চান্দিমাল, মিনোদ ভানুকা, চারিথ আসালাঙ্কা, চামিকা করুনারাত্নে, কামিন্দু মেন্ডিস, মহেশ থিকশানা, রমেশ মেন্ডিস, প্রবীণ জয়াবিক্রম, দুশমন্থ চামিরা, নুয়ান প্রদীপ, জেফরে ভেন্ডারসাই, নুয়ান তুষারা, চামিকা গুনাসেকেরা ও শিরান ফার্নান্দো।

স্ট্যান্ডবাই: আসেন বান্দারা, পুলিনা থারাঙ্গা, নিমেশ ভিমুকথি, আশিয়ান ড্যানিয়েল, আসিথা ফার্নান্দো এবং বিশ্ব ফার্নান্দো।

এসএএস/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]