ইংলিশ বোলিং তোপে ব্যাটিং বিপর্যয় বাংলাদেশের

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৫৫ পিএম, ১৬ জানুয়ারি ২০২২

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন হিসেবে এমনিতেই সবার সমীহ অর্জন করছিলো বাংলাদেশ। কিন্তু ওয়েস্ট ইন্ডিজে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে এ কেমন শুরু হলো বাংলাদেশের? ইংলিশ বোলারদের তোপের মুখে চরম ব্যাটিং বিপর্যয়ে পড়েছে বাংলাদেশের যুবারা।

সেন্ট কিটস অ্যান্ড নেভিসের ওয়ার্নার পার্কে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ। ব্যাট করতে শুরু থেকেই দারুণ ব্যাটিং বিপর্যয়ে পড়ে টাইগাররা। ইংলিশ বোলারদের সামনে দাঁড়াতেই পারছে না বাংলাদেশের কোনো ব্যাটার।

মাহফুজুল ইসলাম এবং আরিফুল ইসলাম ইনিংস ওপেন করতে নামেন। কিন্তু ৬ রানের জুটি গড়েই বিচ্ছিন্ন হন দু’জন। ১৭ বলে ৩ রান করে বিদায় নেন মাহফুজুল। এরপর ১৬ বলে ৪ রান করা আরিফুলও আউট হয়ে যান। প্রান্তিক নওরোজ নাবিল মাঠে নেমে ১২ বল খেলে কোনো রানই করতে পারেননি।

আইচ মোল্লাহ’ই কেবল দুই অংকের ঘর স্পর্শ করেন। তিনি আউট হন ১৩ রান করে। উইকেটরক্ষক ব্যাটার মোহাম্মদ ফাহিম ১ রান করে রানআউট হয়ে যান। আশিকুর জামান আউট হন ৯ রান করে এবং ৫০ রানের মাথায় ৭ম ব্যাটার হিসেবে আউট হন আবদুল্লাহ আল মামুন।

এ প্রতিবেদন লেখার সময় বাংলাদেশের রান ২৩ ওভারে ৭ উইকেট হারিয়ে ৫০ রান। এসএম মেহেরব ব্যাট করছেন ১৪ রান নিয়ে। তার সঙ্গী অধিনায়ক রাকিবুল হাসান নেমেছেন মাঠে।

আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]