চিকিৎসার জন্য আজ রাতে ইংল্যান্ড যাচ্ছেন সাইফউদ্দীন

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৬:০৮ পিএম, ০৩ ফেব্রুয়ারি ২০২২

তার সমসাময়িক, সমবয়সী সবাই ব্যস্ত বিপিএল খেলায়; কিন্তু তিনি নেই। বোলিং করতে পারবেন না, তাই বিপিএলে এবার দল পাননি সাইফউদ্দীন।

এদিকে আফগানিস্তানের সঙ্গে ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ দরজায় কড়া নাড়ছে। কী অবস্থা জাতীয় দলের একমাত্র পেস বোলিং অলরাউন্ডারের?

ভক্ত-সমর্থকদের কৌতূহল, সাইফউদ্দীন কী এই সিরিজে ওয়ানডে কিংবা টি-টোয়েন্টি ফরম্যাটে বিবেচনায় আসবেন? তাদের জন্য খবর হলো, আফগানিস্তানের সঙ্গে ফেরার সম্ভাবনা খুব নেই বললেই চলে।

কারণ সাইফউদ্দীনের পিঠের ব্যথা এখনও ভালো হয়নি। এখনো এই ব্যথা ভোগাচ্ছে। তাই চিকিৎসার জন্য এবার ইংল্যান্ড যাচ্ছেন সাইফউদ্দীন। এবং সব কিছু ঠিক থাকলে আজ বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় লন্ডনের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন তিনি। লন্ডনে চিকিৎসক দেখিয়ে আগামী ৭ ফেব্রুয়ারি দেশে ফেরার কথা তার।

প্রসঙ্গত টি-টোয়েন্টি বিশ্বকাপের মাঝপথে ব্যথা পেয়ে মাঠ ছাড়তে বাধ্য হয়েছিলেন সাইফউদ্দীন। তারপর জাতীয় দলে তো বহু দূরে, ঘরোয়া ক্রিকেটেও আর ফেরা হয়নি তার।

এআরবি/আইএইচএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]