ডোমিঙ্গোকে মিস করবেন মোসাদ্দেক

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১০:০৭ পিএম, ২১ আগস্ট ২০২২

রাসেল ডোমিঙ্গো জাতীয় দলের সঙ্গে কাজ করছেন প্রায় তিন বছর। খুব স্বাভাবিকভাবেই ক্রিকেটারদের সঙ্গে তার একটা নিবিঢ় সম্পর্ক তৈরি হয়েছে। তার কোচিং মেথডও কমবেশি জানা হয়েছে সবার।

আর সেখানে শ্রীধরন শ্রীরাম সবে আজ রোববার রাজধানীতে পা রাখলেন, হয়তো কাল ২২ আগস্ট থেকে আনুষ্ঠানিকভাবে কাজ শুরু করবেন এ ভারতীয়।

টি-টোয়েন্টি ফরম্যাটের নতুন টেকনিক্যাল অ্যাডভাইজরের আগমন আর পুরোন হেড কোচের টি-টোয়োন্ট ফরম্যাট থেকে বিদায়, ক্রিকেটাররা ব্যাপারটাকে কিভাবে নিচ্ছেন? ক্রিকেটারদের অনুভুতি কিংবা প্রতিক্রিয়াই বা কী?

মিডল অর্ডার কাম অফস্পিনার মোসাদ্দেকের কথা শুনে মনে হচ্ছে ক্রিকেটাররা হেড কোচ রাসেল ডোমিঙ্গোকে মিস করবেন। আর নতুন টেকনিক্যাল অ্যাডভাইজার সবে এসেছেন। তার সম্পর্কে এখনই কিছু বলতে নারাজ মোসাদ্দেক।

প্রশ্ন ছিল হেড কোচ ডোমিঙ্গোকে কতটা মিস করবেন? নতুন টেকনিক্যাল অ্যাডভাইজার শ্রীরাম সম্পর্কেই বা আপনার মন্তব্য কি? মোসাদ্দেকের জবাব, ‘আমরা এখনও পর্যন্ত তার (শ্রীরাম) সাথে কাজই করিনি।’

অন্যদিকে ডোমিঙ্গো সম্পর্কে মোসাদ্দেক বলে ওঠেন, ‘একটা কোচের সাথে অনেকদিন কাজ করেছি। একজনের সাথে আপনি যখন কাজ করবেন তখন তাকে মিস করবেন এটাই স্বাভাবিক। মোটামুটি দুই-তিন বছরের মতো আমাদের সাথে ছিলেন ডোমিঙ্গো। অবশ্যই সেটা মিস করার একটা বিষয়।’

তবে কথা শুনে মনে হলো ডোমিঙ্গোকে টেস্ট আর ওয়ানডেতে চান মোসাদ্দেক। তাই মুখে এমন কথা, ‘কিন্তু আমরা মিডিয়া থেকে যতটুকু জানতে পেরেছি, টেস্ট ও ওয়ানডে ক্রিকেটে সে হয়তো আমাদের সাথে থাকবে। সে জায়গা থেকে টি-টোয়েন্টিতে তাকে মিস করবো; কিন্তু অন্য ফরম্যাটে তো সে আছে। হয়তো নতুন একটা সেটআপ অবশ্যই আসবে। সেটার সাথে মানিয়ে নেওয়া, মানিয়ে নিয়ে মাঠে গিয়ে (পারফর্ম) করা অবশ্যই একটু কঠিন হবে; কিন্তু পেশাদার ক্রিকেটার হিসেবে সবাই খুব ভালোভাবে নেবে।’

এআরবি/আইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।