টি-টোয়েন্টি বিশ্বকাপও খেলা হবে না এবাদতের!

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৫:০২ পিএম, ২৬ ডিসেম্বর ২০২৩

ইনজুরির চিকিৎসায় শেষ পর্যন্ত অস্ত্রোপচার করাতে হয়েছে। কিন্তু সে বড় অপারেশনের ধকল কাটিয়ে মাঠে নামা হয়নি এবাদত হোসেনের। বাংলাদেশের এ পেসার কবে নাগাদ মাঠে নামতে পারবেন?

মার্চে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজে কি ফিরতে পারবেন এবাদত? কেউ কেউ কেউ এমন ধারণাই করছিলেন।

কিন্তু প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুর কথা শুনে মনে হলো, এবাদত হয়তো আগামী বছর জুনে অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপও খেলতে পারবেন না।

নান্নু জানালেন, এ মৌসুমে (আগামী জুন পর্যন্ত) মাঠে ফেরা কঠিন হবে এবাদতের জন্য। প্রধান নির্বাচক মনে করেন, আগামী আগস্ট-সেপ্টেম্বরের আগে হয়তো এবাদত সম্পূর্ণ ফিট হয়ে মাঠে ফিরতে পারবেন না।

তার কথা, ‘আমার মনে হচ্ছে পরের মৌসুমটা দিয়ে শুরু করার সম্ভাবনা আছে (এবাদতের)। মানে আমাদের ঘরোয়া মৌসুম আগস্ট-সেপ্টেম্বরে। হয়তো এর আগে সম্ভব না। এরকম একটা তথ্য আমাদের কাছে আছে।’

তবে এটা একান্তই তার অনুমান। প্রধান নির্বাচকের শেষ কথা, ‘বিসিবির মেডিক্যাল কমিটির রিপোর্টের ওপর নির্ভর করছে সবকিছু। চূড়ান্ত আপডেট মেডিকেল থেকে না আসলে তো বলতে পারছি না।’

এআরবি/এমএমআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।