ড্র করেও শেষ আটে রিয়াল

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৩৪ এএম, ১১ জানুয়ারি ২০১৮

দুইবার এগিয়ে গিয়েও শেষ পর্যন্ত দ্বিতীয় সারির দল নুমানসিয়ার বিপক্ষে ২-২ গোলের ড্র করেছে রিয়াল মাদ্রিদ। তবে প্রথম লেগে ৩-০ গোলে জয়ে ৫-২ ব্যবধানে শেষ আটে পৌঁছে গেছে জিদানের শিষ্যরা।

নিজেদের মাঠে ম্যাচের শুরুতেই এগিয়ে যায় রিয়াল মাদ্রিদ। ম্যাচের দশম মিনিটে দানি কারভাহালের ক্রসে হেডে বল জালে জড়ান ভাসকেস। তবে এগিয়ে গিয়েও স্বস্তিতে প্রথমার্ধ শেষ করতে পারেনি রোনালদো, বেল, মাদ্রিচদের বিশ্রাম দেওয়া রিয়াল।

বিরতির ঠিক আগে নুমানসিয়াকে সমতায় ফেরান গুইলের্মো। মার্ক মাতেওর দারুণ ক্রসে খুব কাছ থেকে ৪৫তম মিনিটে রিয়ালের গোলরক্ষককে পরাস্ত করেন এই স্প্যানিশ ফরোয়ার্ড।

বিরতি থেকে ফিরে ব্যবধান বাড়াতে মরিয়া হয়ে আক্রমণ চালাতে থাকে রিয়াল। ম্যাচের ৫৬ মিনিটে গোলের সুযোগও পেয়েছিল নাচো ফার্নান্দেজ। তবে তার দেওয়া শট লক্ষ্যভ্রষ্ট হয়। এর তিন মিনিট পর আবারও রিয়ালকে এগিয়ে দেন ভারকেস। মায়োরালের হেড থেকে স্প্যানিশ ফরোয়ার্ডের ফ্লিক ঠিকানা খুঁজে পায়।

ম্যাচের ৮২ মিনিটে নিজের দ্বিতীয় গোল করে দলকে সমতায় ফেরান গুইলের্মো। গার্সিয়ার অসাধারণ ক্রসে তার হেড জালে জড়ায়। বাকি সময় আর কোন গোল না হলে ড্র নিয়েই মাঠ ছাড়ে দুই দল।

এমআর/আরআইপি

আপনার মতামত লিখুন :