সেভিয়ার উপর ক্ষেপেছেন ম্যারাডোনা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৪:৪৬ পিএম, ১২ জানুয়ারি ২০১৮
সেভিয়ার উপর ক্ষেপেছেন ম্যারাডোনা

ডিয়েগো ম্যারাডোনার ঠোট কাঁটা স্বভাবের কথা সবারই জানা। কোনো কিছু পছন্দ না হলে সেই বিষয়টি নিয়ে সরাসরি সমালোচনা করতে ভয় পান না আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী এই ফুটবলার। সাবেক ক্লাব সেভিয়ার কোচ বদলের বিষয়টিই যেমন ভালো লাগেনি তার। সেভিয়া এখন ফুটবল সংশ্লিষ্টদের দিয়ে নয়, ব্যবসায়ীদের দিয়ে চলছে; এমন ঝাঁঝালো মন্তব্য করেছেন আলবিসেলেস্তেদের ছিয়াশির বিশ্বকাপজয়ী অধিনায়ক।

গত বছরের ডিসেম্বরে এদোয়ার্দো বেরিজ্জোকে কোচের পদ থেকে সরিয়ে দেয় সেভিয়া। তার বদলে দায়িত্ব দেয়া হয় এসি মিলানের ভিন্সেনো মন্টেয়াকে। বিষয়টি একদমই ভালো লাগেনি ম্যারাডোনার। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে সাবেক ক্লাবকে রীতিমত ধুয়ে দিয়েছেন আর্জেন্টিনার এই কিংবদন্তী ফুটবলার।

এসি মিলানে সর্বশেষ কোচিং ক্যারিয়ারটা খুব একটা সুখকর ছিল না মন্টেয়ার। তবে তার সর্বশেষ পারফরম্যান্স নয়, সার্বিক যোগ্যতার দিকে নজর দিয়েছে সেভিয়া। ম্যারাডোনা অবশ্য পুরো বিষয়টিকেই পাগলামি মনে করছেন।

আর্জেন্টিনার সাবেক অধিনায়ক মন্টেয়াকে আক্রমণ করে বলেছেন, 'বেরিজ্জোর জায়গা নেয়াটা মন্টেয়ার পাগলমি। সে তো এসি মিলানে খুবই খারাপ করেছে। এই জায়গায় আসার মতো হাজারো কোচ ছিল। কর্তাদের উচিত ছিল বেরিজ্জোকে রাখা, না হয় ভালো একটা বিকল্প বের করা। এটাতে (মানসিকতা) আসলে পরিবর্তন আনা উচিত।'

এমএমআর/পিআর