ডি মারিয়ার হ্যাটট্রিকে শেষ আটে পিএসজি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৩৫ এএম, ০৭ ফেব্রুয়ারি ২০১৮

ছিলেন না দলের সেরা তারকা নেইমার। তবে ব্রাজিলিয়ান এই তারকার অভাব বুঝতে দিলেন না আর্জেন্টাইন তারকা ডি মারিয়া। দ্বিতীয় সারির ক্লাব সোশোর বিপক্ষে করলেন দুর্দান্ত এক হ্যাটট্রিক। আর তার হ্যাটট্রিকের উপর ভর করে সেশোকে ৪-১ গোলে হারিয়ে ফরাসি কাপের কোয়ার্টার-ফাইনালে উঠেছে পিএসজি।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরুটা দুর্দান্ত হয় পিএসজির। প্রথম মিনিটেই গোল করে দলকে লিড এনে দেন ডি মারিয়া। ফরাসি তারকা এমবাপের বাড়ানো বল হেডে জালে জড়ান আর্জেন্টাইন এই তারকা। তবে লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি দলটি। ম্যাচের ১৩ মিনিটে স্বাগতিকদের হয়ে গোল করেন মার্টিন।

ম্যাচের ২৭ মিনিটে ফের এগিয়ে যায় সফরকারী দলটি। বাঁ-দিক দিয়ে ফরাসি ডিফেন্ডার কুরজাওয়ার গোলমুখে বাড়ানো বল জালে পাঠান কাভানি। বিরতির আগে ব্যবধান বাড়ানোর সুযোগ পায় পিএসজি। তবে ব্রাজিলিয়ান তারকা সিলভার হেড পোস্টে বাধা পায়।

বিরতি থেকে ফিরেই নিজের হ্যাটট্রিক পূরণ করেন ডি মারিয়া। ম্যাচের ৫৭ মিনিটে ইতালিয়ান মিডফিল্ডার মার্কো ভেরাত্তির বাড়ানো বল বাঁ পায়ের শটে জালে জড়ান। এর চার মিনিট পর নিজের হ্যাটট্রিক পূরণ করেন আর্জেন্টাইন এই উইঙ্গার। এদিকে যোগ করা সময়ে লাল কার্ড দেখেন পিএসজির জার্মান গোররক্ষক কেভিন ট্রাপ। বাকি সময় আর কোন গোলের দেখা পায়নি কোন দল।

এমআর/জেআইএম

আপনার মতামত লিখুন :