নেইমার বার্সায় ফিরলে তো দারুণ হবে : কুতিনহো

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:০৭ পিএম, ১৩ মার্চ ২০১৮

বার্সেলোনায় বেশ সুখেই ছিলেন। কিন্তু রেকর্ড পারিশ্রমিকের লোভটা সামলাতে পারলেন না নেইমার। তড়িঘড়ি করে নাম লেখালেন প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি)। এখন নাকি তার আফসোস হচ্ছে। ফিরতে চাইছেন পুরণো ঘরে। ব্রাজিলিয়ান সুপারস্টার আবারও বার্সায় ফিরলে বিষয়টা দারুণ হবে, মনে করছেন কদিন আগেই এই ক্লাবে নাম লেখানো নেইমারের জাতীয় দলের সতীর্থ ফিলিপ কুতিনহো।

নেইমার যখন বার্সায় ছিলেন, ছিলেন না কুতিনহো। তিনি চলে যাওয়ার পর জায়গা শূন্য হওয়াতেই কুতিনহোর দিকে হাত বাড়ায় স্প্যানিশ ক্লাবটি। ব্রাজিল জাতীয় দলে একসঙ্গে খেলেন, বার্সায় নেইমারের ফেরার গুঞ্জন শুনে তাই ভীষণ শিহরিত কুতিনহো।

বার্সেলোনা কর্তৃপক্ষ যদিও এমন গুঞ্জনকে বাতাসেই উড়িয়ে দিয়েছে। তবে যাহা রটে, তাহা কিছু হলেও তো সত্য বটে! কুতিনহো তাই অপেক্ষায় দিন গুনছেন। তিনি বলেন, ‘নেইমার একজন গ্রেট খেলোয়াড়। আমি তার সঙ্গে জাতীয় দলে খেলি, এটা বিরাট একটা সুবিধা। যদি সে বার্সেলোনায় ফেরে, তবে ব্যাপারটা দারুণ হবে। অবশ্যই আমরা তার জন্য দরজা খুলে রাখব।’

গত সপ্তাহে কাতালান সংবাদপত্র ‘মুন্ডো দেপোর্তিভো’র প্রতিবেদনে এসেছে, নেইমার আবারও নু্য ক্যাম্পে ফিরতে চান। যদিও বার্সেলোনা দলের মুখপাত্র জোসেপ ভাইভস জানিয়েছেন, এটা কল্পিত একটা বিতর্ক। নেইমার এই ব্যাপারে ক্লাবকে কিছু জানাননি।

এমএমআর/এমএস

আপনার মতামত লিখুন :