নেইমারকে ম্যানসিটিতে যাওয়ার পরামর্শ মেসির

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০২:৪১ পিএম, ২৭ মার্চ ২০১৮
নেইমারকে ম্যানসিটিতে যাওয়ার পরামর্শ মেসির

চার বছরের বার্সা অধ্যায়ের ইতি টেনে রেকর্ড পারিশ্রমিকে গত আগস্টে পিএসজিতে যোগ দেন নেইমার। তবে বছর না যেতেই ফের নেইমারের দলবদলের গুজব রটে। উঠে আসে রিয়ালের নাম। যা ভালো চোখে দেখছে না বার্সেলোনার খেলোয়াড়রা। লিওনেল মেসি নাকি এরই মধ্যে নেইমারকে পরামর্শ দিয়েছেন ম্যানচেস্টার সিটিতে যোগ দিতে।

স্প্যানিশ সংবাদমাধ্যম ‘ডন ব্যালন’র দাবি, নেইমারের রিয়ালে যোগ দেওয়ার গুঞ্জনে উদ্বিগ্ন মেসি। তাই নেইমারকে ম্যানচেস্টার সিটিতে নাম লেখাতে বলেছেন আর্জেন্টাইন আইকন। কারণ সঙ্গে গার্দিওলার ভালোভাবেই মানিয়ে নিতে পারবেন ২৬ বছর বয়সী নেইমার।

এদিকে মৌসুম শেষ হবার আগেই দলবদলের বাজারে বড় নাম নেইমার। বিশ্বকাপের বছরের মৌসুম শেষে পিএসজি ছাড়বেন নাকি থেকে যাবেন সেটিই এখন দেখার বিষয়!

আর ক্লাব ছাড়লে নতুন ঠিকানা হিসেবে কি চমক দেখাবেন সেটি থাকবে সমর্থকদের আগ্রহের মূল কেন্দ্রবিন্দুতে। বর্তমানে পায়ের সার্জারির লম্বা পুনর্বাসনে নেইমার। রাশিয়া ওয়ার্ল্ডকাপ সামনে রেখে পূর্ণ ফিটনেস ফিরে পাওয়ার দিকে চোখ রাখছেন পেলের উত্তরসূরি।

তবে সবকিছু ছাড়িয়ে নেইমারের চিন্তা বিশ্বকাপে অংশ নেয়া নিয়ে। গত ২৬ ফব্রুয়ারি ফরাসি লিগ ওয়ানে মার্সেইয়ের বিরুদ্ধে পিএসজির ম্যাচ চলাকালীন ডান পায়ে চোট পান নেইমার। গোড়ালি মচকানো ছাড়াও স্ক্যান রিপোর্টে পঞ্চম মেটাটারসালে চিড় ধরা পড়ে। ফলে দেশে ফিরে দ্রুত চোটের জায়গায় অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন নেইমার। বিশেষ করে বিশ্বকাপে খেলার উদ্দেশ্যেই এই সিদ্ধান্ত নেয়া হয়। এখন তার পুনর্বাসন চলছে।

এমআর/পিআর