রিয়াল ছাড়ার আভাস দিলেন রোনালদো

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:৫১ এএম, ২৭ মে ২০১৮

শনিবার রাতে বিশ্বের ইতিহাসের প্রথম ফুটবলার হিসেবে ৫টি চ্যাম্পিয়নস লিগ শিরোপা জেতার রেকর্ড গড়েছেন রিয়াল মাদ্রিদের পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। তার দল রিয়াল মাদ্রিদ জিতে নিয়েছে টানা তৃতীয় এবং সবমিলিয়ে ১৩তম চ্যাম্পিয়নস লিগ। কিন্তু ম্যাচশেষে রোনালদো ইঙ্গিত দিয়েছেন রিয়াল মাদ্রিদ ছেড়ে অন্য কোথাও পাড়ি জমানোর।

পুরো টুর্নামেন্টে দুর্দান্ত খেলে রিয়ালকে ফাইনালে তোলেন রোনালদো। রিয়াল মাদ্রিদের ৩০ গোলের মধ্যে তিনি একাই করেন ১৫টি গোল। কিন্তু ফাইনাল ম্যাচে রহস্যজনকভাবে নিষ্প্রভ ছিলেন এই তারকা ফুটবলার। তবে বেনজেমা-বেলদের নৈপুণ্যে শিরোপা ঠিকই জিতেছে রিয়াল। শিরোপা জয়ের আনন্দে ভেসে যাওয়ার আগে রিয়ালের সমর্থকদের যেন ক্লাব ছেড়ে যাওয়ার পুর্বাভাসই দিয়ে দেন রোনালদো।

ম্যাচ শেষে সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে রোনালদো বলেন, ‘এখন সময়টা উদযাপন করার। তবে আমি পরবর্তী কিছুদিনের মধ্যেই আমার ভক্ত-সমর্থকদের সবকিছুর উত্তর দিয়ে দেবো। রিয়াল মাদ্রিদে আমি দুর্দান্ত সময় কাটিয়েছি। আগামী দিনগুলোতে এই ব্যাপারে আরো ভাববো আমি। এখন সতীর্থদের সাথে উদযাপন করার সময়। কিছুদিনের মধ্যেই আমি সবকিছুর উত্তর দিয়ে দেবো।’

প্রায় প্রতি মৌসুমেই গুঞ্জন শোনা যায় যে নিজের প্রাক্তন ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেবেন রোনালদো। কিন্তু কোনবারই সত্য হয়নি এই গুঞ্জন। তবে এবার রোনালদো নিজ মুখে ক্লাব ছাড়ার ইঙ্গিত দিয়ে দলবদলের গুঞ্জনে বেশ ঝড়ো এক বাতাসই বইয়ে দিলেন।

এসএএস/জেআইএম

আপনার মতামত লিখুন :