সালাহর দ্রুত সুস্থতা কামনা করলেন রামোস

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:৩৫ পিএম, ২৭ মে ২০১৮

শনিবার ইউক্রেনের কিয়েভে উয়েফা চ্যাম্পিয়নস লীগের ফাইনালে রিয়াল মাদ্রিদের মুখোমুখি হয় লিভারপুল। পুরো পৃথিবীর চোখ সেদিন ছিলো লিভারপুলের মিশরীয় উইঙ্গার মোহাম্মদ সালাহর উপর। পুরো টুর্নামেন্টে ১০ গোল করে লিভারপুলকে নিয়ে এসেছিলেন আসরটির ফাইনালে। তাই রোনালদো বনাম সালাহ দ্বৈরথ দেখার প্রস্তুতিই নিচ্ছিলো সবাই।

কিন্তু সবার সেই আশায় গুড়ে বালি দিয়ে ম্যাচের ৩০ মিনিটে রিয়াল মাদ্রিদ অধিনায়ক সার্জিও রামোসের সাথে বল দখলের লড়াইয়ে হাতে চোট পান মোহাম্মদ সালাহ। নিজে কেঁদে সবাইকে কান্নায় ভাসিয়ে মাঠ ছাড়েন লিভারপুলের এই তারকা। আর তাতেই সংশয়ে পড়ে গিয়েছে তার রাশিয়া যাওয়া নিয়ে। এর আগে প্রায় একক প্রচেষ্টায় মিশরকে রাশিয়া বিশ্বকাপের টিকিট পাইয়ে দিয়েছিলেন সালাহ। এখন সেই সালাহরই বিশ্বকাপ খেলা নিয়ে সংশয়। স্বাভাবিকভাবেই লিভারপুল সমর্থকরাসহ পুরো পৃথিবীই রামোসের ওপর বেজায় ক্ষিপ্ত।

তবে যেই রামোসকে নিয়ে এতো আলোচনা সমালোচনা, সেই রামোসকে বেশ অনুতপ্তই মনে হলো। সালাহর সুস্থতা কামনা করে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি টুইট করেছেন ৩১ বছর বয়সী রিয়াল মাদ্রিদ ডিফেন্ডার। সে টুইটে রামোস বলেন, ‘কখনো কখনো ফুটবল আপনাকে মিষ্টি অভিজ্ঞতার স্বাদ দেবে আর কখনো তিক্ত। প্রথমত আমরা চ্যাম্পিয়ন। দ্রুত সুস্থ হও সালাহ। ভবিষ্যত তোমার অপেক্ষায় আছে। কখনো কখনো ফুটবল তার ভালো দিক দেখায় আর কখনো খারাপ। সবার ওপরে আমরা সহকর্মী।’

তবে এফএ মিশর জানিয়েছে দুই সপ্তাহের মধ্যেই সুস্থ হয়ে উঠবেন সালাহ। সেক্ষেত্রে বিশ্বকাপও মিস করতে হবে না তাকে। পুরো ফুটবল দুনিয়া এখন এই খবরটা সত্যি হবারই প্রার্থণায়।

ডিকেটি/আরআর/পিআর