এখনো সেরা ফর্মে ফেরেনি নেইমার : ব্রাজিল কোচ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৩১ এএম, ১৭ জুন ২০১৮

রোববার রাশিয়া বিশ্বকাপে নিজেদের যাত্রা শুরু করবে বিশ্বকাপের ইতিহাসের সেরা দল ব্রাজিল। গত ১৬ বছর ধরে শিরোপা না জেতা দলটি এবার আশা করছে ‘হেক্সা’ জয়ের। ব্রাজিলের এই হেক্সা জয়ের মিশনে সবচেয়ে বড় তুরুপের তাস বর্তমান বিশ্বের অন্যতম সেরা ফুটবলার নেইমার জুনিয়র।

পায়ের ইনজুরি থেকে ফিরে অস্ট্রিয়া এবং ক্রোয়েশিয়ার বিপক্ষে প্রস্তুতিমূলক দুইটি ম্যাচেই গোল করেছেন নেইমার। দেখিয়েছেন নিজের সেরা ফর্মের ঝলক। তবু নেইমারের পারফরম্যানসকে সেরা মানতে রাজি নন ব্রাজিলিয়ান কোচ তিতে।

তিতের মতে নেইমার এখনো তার সেরা ফর্মে ফেরেননি। তবে শারীরিকভাবে নেইমারের ফিটনেস নিয়ে কোন সংশয় নেই বলে জানান তিনি। ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে তিতে বলেন, ‘সে (নেইমার) এখনো পুরো ফর্মে নেই। তবে শারীরিকভাবে অনেক ভালো আছে সে। যেভাবে সে ইনজুরি থেকে ফিরেছে, দুর্দান্ত। তবে এখনো নিজের সেরা ফর্মে ফেরেনি সে।’

সুইজারল্যান্ডের বিপক্ষে রোববারের ম্যাচ দিয়ে দ্বিতীয়বারের মত বিশ্বকাপ খেলতে নামবেন নেইমার। তার পায়ের জাদুতেই হেক্সা জয়ের স্বপ্ন দেখছে ব্রাজিল। যত দ্রুত নিজের সেরা ফর্মে ফিরবেন ২৬ বছর বয়সী এই ফুটবলার, ততই বাড়বে ব্রাজিলিয়ানদের স্বপ্নপূরণের সম্ভাবনা।

এসএএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]