নেইমার কি আবারও চোটে পড়লেন?

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:১৮ পিএম, ১৮ জুন ২০১৮

চোটের পর অস্ত্রোপচার, অনেকটা ধকল গেছে নেইমারের উপর দিয়ে। বিশ্বকাপের আগে নিজেকে সেভাবে প্রস্তুত করার সুযোগ পাননি। তারপরও সুইজারল্যান্ডের বিপক্ষে গ্রুপের প্রথম ম্যাচেই মাঠে নেমে গেলেন পিএসজি তারকা। শতভাগ ফিট না থাকলেও পুরোটা সময় খেলেছেন। তবে দুশ্চিন্তা রয়েই গেছে একটা। ম্যাচের মাঝপথে একবার খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটতে দেখা গেছে তাকে, ম্যাচ শেষেও খুঁড়িয়ে খুঁড়িয়েই মাঠ ছেড়েছেন।

এবারের বিশ্বকাপে পরের ম্যাচগুলোতে নেইমার খেলতে পারবেন কি না, সেই শঙ্কাটা তাই বাসা বেঁধেছে সমর্থকদের মনে। দলের পক্ষ থেকে এখনও কোনো ঘোষণা আসেনি। সোচিতে শুক্রবার কোস্টারিকার বিপক্ষে ম্যাচ। এই ম্যাচের জন্য অনুশীলনে নামার আগে একবার ফিটনেস পরীক্ষা করা হবে নেইমারের। তারপরই জানা যাবে, কি অবস্থা।

গত ফেব্রুয়ারিতে পায়ের হাড় ভাঙার পর রোববারই প্রথম প্রতিযোগিতামূলক ম্যাচে খেলতে নেমেছিলেন নেইমার। দলকে জেতাতে পারেননি। সুইজারল্যান্ডের খেলোয়াড়রা তেমন সুযোগই তৈরি করতে দেননি পিএসজি তারকাকে। যতবারই বল নিয়ে এগিয়েছেন, ফাউলের শিকার হয়েছেন। এক ম্যাচেই দশবার ফাউলের শিকার হন নেইমার। এতগুলো আঘাত পাওয়ার পর সমস্যা তো হওয়ারই কথা! তার খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটা ব্রাজিলের জন্য অশনি সংকেতই বলা যায়।

এমএমআর/জেআইএম

আপনার মতামত লিখুন :