২ ম্যাচেই দুই বছরের চেয়ে বেশি গোল চেরিশেভের

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:৪৯ পিএম, ২০ জুন ২০১৮

চলতি বিশ্বকাপে এখনো পর্যন্ত গোল্ডেন বুটের রেসে যৌথভাবে এগিয়ে আছেন ক্রিশ্চিয়ানো রোনালদো ও ডেনিস চেরিশেভ। দুজনই ৩টি করে গোল করে সর্বোচ্চ গোলদাতাদের তালিকায় শীর্ষে আছেন। রোনালদোর এমন পারফরম্যানস প্রত্যাশিত হলেও চেরিশেভের এমন পারফরম্যানস অপ্রত্যাশিতই ছিলো।

বর্তমান ভিয়ারিয়াল ফুটবলার ডেনিস চেরিশেভ জাতীয় দলের বাইরে ছিলেন অনেকদিন ধরে। শেষ মূহুর্তে এসে বিশ্বকাপ দলে জায়গা পেয়েছেন তিনি। এর পেছনে কারণ হিসেবে অবশ্যই ছিলো বাজে পারফরম্যানস। সাবেক রিয়াল মাদ্রিদ এই ফুটবলার ভিয়ারিয়ালের হয়ে গত ২ মৌসুমে খেলেছেন মোটে ৩৫টি ম্যাচ। করেছেন মাত্র ২টি গোল।

আর এই ২ বছরের চেয়ে বেশি গোল করতে তিনি সময় নিলেন মাত্র ২ ম্যাচ! বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে বদলি হিসবে নেমেই সৌদি আরবের বিপক্ষে ২ গোল করে বসেন ২৭ বছর বয়সী এই রাশিয়ান ফুটবলার। পরের ম্যাচেও নিজের গোলের ধারা অব্যাহত রাখেন চেরিশেভ। মিসরের বিপক্ষে তার দেয়া গোলেই ব্যবধান দ্বিগুণ করে রাশিয়া।

বিশ্বকাপের মঞ্চে ‘জিরো থেকে হিরো’ বনে যাওয়া চেরিশেভ যে সামনের ম্যাচগুলোতেও নিজের ঝলক দেখাতে চাইবেন তা আর বলার অপেক্ষা রাখে না।

ডিকেটি/এসএএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]