আর্জেন্টিনার বিপক্ষে গোল করা কঠিন কিছু নয় : নাইজেরিয়ান ফরোয়ার্ড

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:৫৭ এএম, ২৩ জুন ২০১৮

শুক্রবার আইসল্যান্ডের বিপক্ষে ২-০ গোলের জয়ে দ্বিতীয় রাউন্ডে যাওয়ার রাস্তা সুগম করেছে নাইজেরিয়া। আফ্রিকান সুপার ঈগলদের পরের পর্বে যাওয়ার পথে এখন একমাত্র বাধা আর্জেন্টিনা। তবে লাতিন আমেরিকার দেশটির বিপক্ষে গোল করা কঠিন কিছু হবে না বলে মনে করেন নাইজেরিয়ার জয়ের নায়ক আহমেদ মুসা।

২০১৪ সালের বিশ্বকাপেও একই গ্রুপে ছিল আর্জেন্টিনা ও নাইজেরিয়া। সেবার গ্রুপ পর্বের ম্যাচে ২-৩ ব্যবধানে হেরে গিয়েছিল নাইজেরিয়া। দলের পক্ষে দুই গোলই করেন মুসা। শুক্রবার আইসল্যান্ডের বিপক্ষেও দুই গোল করেছেন তিনি। অথচ এই আইসল্যান্ডের বিপক্ষেই গোল পেতে ঘাম ঝরেছে আর্জেন্টাইন খেলোয়াড়দের।

ম্যাচ শেষে মুসা জানিয়েছেন আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচটি তাদের জন্য গুরুত্বপূর্ণ ঠিক, কিন্তু খুব একটা কঠিন নয়। মুসা বলেন, ‘আমরা জানি আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচটির গুরুত্ব কতোটা। এই ম্যাচটি আমাদের জন্য বাঁচা-মরার লড়াই এবং আমাদের অবশ্যই জিততে হবে। তবে আর্জেন্টিনার বিপক্ষে গোল করা কঠিন কিছু নয়।’

আগামী ২৬ জুন মঙ্গলবার আর্জেন্টিনার বিপক্ষে খেলবে নাইজেরিয়া। সেই ম্যাচে জিতলেই পরের পর্বের টিকিট পেয়ে যাবে আফ্রিকান সুপার ঈগলরা।

এসএএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।