দুই পেনাল্টিতে জুভেন্টাসের জয়

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:২৯ এএম, ২০ সেপ্টেম্বর ২০১৮

ম্যাচের ২৯ মিনিটেই লাল কার্ড দেখলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ম্যাচের দুই-তৃতীয়াংশই দশজন নিয়ে খেলল জুভেন্টাস। তারপরও তারা ভ্যালেন্সিয়ার বিপক্ষে ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছেড়েছে। চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে দুটি গোলই এসেছে পেনাল্টি থেকে, করেছেন মিরালেম পিয়ানিচ।

ম্যাচের ৪৩তম মিনিটে জোয়াও কানসেলোর বাঁ পায়ের শট ভ্যালেন্সিয়া গোলরক্ষকের হাত ছুঁয়ে ক্রসবারে লেগে বল ফিরে আসে। এ সময় দলকে বিপদমুক্ত করতে গিয়ে কানসেলোকে ডি-বক্সের মধ্যেই ফাউল করে বসেন দানিয়েল পারেয়ো। পেনাল্টি থেকে গোল করেন পিয়ানিচ।

দ্বিতীয়ার্ধের শুরুতে আবারও ভুল করে ভ্যালেন্সিয়া। ম্যাচের ৪৯তম মিনিটে লিওনার্দো বোনুচ্চিকে ফাউল করেন জেইসন মুরিয়ো। এবারও পেনাল্টিতে জাল কাঁপান পিয়ানিচ।

দশজনের জুভেন্টাসকে এরপর বেশ চেপে ধরেছিল ভ্যালেন্সিয়া। কিন্তু গোলের দেখা পায়নি। ইনজুরি টাইমে একটি পেনাল্টি পেয়েছিল তারাও। হেড করার সময় গাব্রিয়েল পাউলিস্তার মুখে দানিয়েল রুগানির কনুই লাগলে পেনাল্টি পায় স্বাগতিকরা। কিন্তু এমন সুযোগ হেলায় নষ্ট করেন ভালেন্সিয়া অধিনায়ক পারেয়ো। তার শটটি ঠেকিয়ে দেন জুভেন্টাস গোলরক্ষক ভয়চেখ।

এমএমআর/আরআইপি

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]