হেসুসের জোড়া গোলে প্রিমিয়ার লিগের শীর্ষে ম্যান সিটি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৫৭ পিএম, ১৫ ডিসেম্বর ২০১৮

চেলসির বিপক্ষে লিগে মৌসুমের প্রথম হারের পর কিছুটা ব্যাকফুটে ছিল বর্তমান প্রিমিয়ার লিগ জয়ী ম্যান সিটি। এভারটনের বিপক্ষে জয়ের ধারায় ফিরে নিজেদেরকে আবারো চাঙ্গা করে ফেললো গার্দিওলার বাহিনী।

এভারটনকে ৩-১ ব্যবধানে হারিয়ে আবারো প্রিমিয়ার লিগের শীর্ষে উঠে আসলো তারা। সিটির হয়ে জোড়া গোল করে জয়ে অবদান রাখেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার গ্যাব্রিয়েল হেসুস।

ইনজুরি থেকে এই ম্যাচে প্রথমবারের মত স্কোয়াডে ফিরেন কেভিন ডি ব্রুয়েন এবং সার্জিও আগুয়েরো। যদিও একাদশে সুযোগ পাননি তারা। প্রথমার্ধের শুরুতে কিছু বিক্ষিপ্ত আক্রমণ চালালেও গোল পায়নি তারা।

অবশেষে ২২ মিনিটে কাঙ্ক্ষিত গোলের দেখা পায় হেসুসের কল্যাণে। বাম পাশ থেকে লিরয়ে সানের ক্রস থেকে বা পায়ের মাটি কামড়ানো শটে দারুণ গোল করে দলকে ১-০ ব্যবধানে এগিয়ে দেন।

HESUS

বিরতি থেকে ফিরে আবারো গোল পেয়ে যায় সিটি। এবার সেই সানে-হেসুস জুটি। সানের মাথার উপর দিয়ে বাড়ানো ক্রসে বুলেট গতির হেডে ম্যাচে নিজের জোড়া গোল পূর্ণ করেন হেসুস।

৬৫ মিনিটে কাল্ভার্ট-লেভিন এক গোল শোধ দিলেও শেষ রক্ষা হয়নি এভারটনের। বরং বদলি হিসেবে নেমে ৬৯ মিনিটে হেডে গোল করে সিটিকে ৩-১ গোলের এগিয়ে দেন। শেষ পর্যন্ত ঐ ব্যবধানেই ম্যাচ জিতে মাঠ ছাড়ে সিটি।

এই জয়ে এক ম্যাচ বেশি খেলে লিভারপুলকে টপকে শীর্ষে উঠে আসলো তারা। লিভারপুল ম্যান ইউর সঙ্গে জিতলে আবারো শীর্ষে চলে যাবে অলরেডরা।

আরআর/এমএমআর/জেআইএম

আপনার মতামত লিখুন :