প্রয়োজনে গলফ খেলব, তাও রিয়ালেই থাকব : বেল

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:৫৩ পিএম, ২২ মে ২০১৯

২০১৮-১৯ তথা চলতি মৌসুমে ইউরোপিয়ান পর্যায় কিংবা ঘরোয়া ফুটবল- কোনোকিছুতেই কোনো সাফল্য পায়নি রিয়াল মাদ্রিদ। ডুবতে থাকা দলটিকে আশার আলো দেখাতে পুনরায় কোচের দায়িত্ব নিয়েছেন টানা তিনবার উয়েফা চ্যাম্পিয়নস লিগ জেতা কোচ জিনেদিন জিদান।

তিনি নতুন মৌসুমের শুরুতেই জানিয়েছেন দলে রদবদলের কথা। সাফল্য পাওয়ার জন্য নিজের মতোই দল পরিচালনা করবেন বলেই জানিয়েছেন এ স্প্যানিশ কোচ। যে কারণে বিক্রি করে দেবেন দলের অনেক তারকা খেলোয়াড়কে।

যার মধ্যে অন্যতম দলটির ওয়েলস তারকা গ্যারেথ বেল। সাম্প্রতিক সময়ে মাঠের চেয়ে হাসপাতালেই বেশি থাকতে হয়েছে বেলকে। বারবার ইনজুরিতে পড়ায় খেলতে পারেননি সিংহভাগ ম্যাচে। তাই তাকে আসন্ন মৌসুমে দলে চাচ্ছেন না জিদান।

কিন্তু জিদান তথা রিয়ালের কাজ এতো সহজ হতে দিচ্ছেন না বেল। কেননা ২০২২ সাল পর্যন্ত রিয়ালের চুক্তি রয়েছে বেলের। তাই এ ওয়েলস তারকার দাবী, যদি তাকে বেঁচে দিতে চায় ক্লাব, তাহলে তিন মৌসুমের বেতন-ভাতাও শোধ করে দিতে হবে।

তৎকালীন রেকর্ড ১০০ মিলিয়ন ইউরোতে কেনা বেলের বার্ষিক বেতন ১৭ মিলিয়ন ইউরো। সে হিসেবে তার দাবী তিন বছরে ৫১ মিলিয়ন ইউরো তথা ৪ হাজার ৮শ ১২ কোটি ৮৭ লাখ টাকা শোধ করলেই কেবল ক্লাব ছাড়বেন, নতুবা প্রয়োজনে গলফ খেলবেন, তাও রিয়ালেই থেকে যাবেন।

স্প্যানিশ ক্লাবটিকে এ হুমকি দিয়ে বেল বলেন, ‘রিয়ালে আমার আরও তিন বছরের চুক্তি রয়েছে। যদি তারা আমাকে চলে যেতে বলে, তাহলে তাদের অবশ্যই আমাকে মৌসুম প্রতি প্রাপ্য ১৭ মিলিয়ন ইউরো বেতন-ভাতা দিয়ে দিতে হবে। যদি না দেয়, তাহলে আমি এখানেই থাকব। সেক্ষেত্রে এখানে যদি আমাকে গলফও খেলতে হয়, তাই খেলব।’

এসএএস/এমএস

আপনার মতামত লিখুন :