উৎসবের প্রস্তুতি নিয়ে উল্টো প্রথম হার বসুন্ধরার

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:৪৩ পিএম, ২০ জুলাই ২০১৯

সিলেট জেলা স্টেডিয়ামে শিরোপা জয়ের প্রস্তুতি ছিল বসুন্ধরা কিংসের। শেখ রাসেলের বিরুদ্ধে জিতলেই বাংলাদেশ প্রিমিয়ার লিগে অভিষেক আসরেই চ্যাম্পিয়ন হতে পারতো ঘরোয়া ফুটবলের নতুন পরাশক্তিরা। কিন্তু যে ম্যাচে উৎসবের প্রস্তুতি ছিল তাদের, সেই ম্যাচ হেরেই গেলো। টানা ১৪ জয় আর ২০ ম্যাচ অপরাজিত থাকার পর প্রথম হারলো বসুন্ধরা কিংস।

শনিবার সিলেট জেলা স্টেডিয়ামে বসুন্ধরা কিংসকে হারের তেঁতো স্বাদ দিয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র। শিরোপা লড়াই থেকে আগেই ছিটকে যাওয়া ব্লুজরা এ ম্যাচ জিতে বসুন্ধরার শিরোপা জয়ের উৎসবকে বিলম্বিত করলো। বাকি ৩ ম্যাচের একটি জিতলেই চ্যাম্পিয়ন হবে লাল জার্সিধারীরা।

বসুন্ধরা কিংস এই লিগে একমাত্র অপরাজিত দল ছিল এতদিন। তাদের সেই অহম ভেঙ্গে দিলো বসুন্ধরা গ্রুপের পৃষ্ঠপোষকতার আরেক দল শেখ রাসেল ক্রীড়া চক্র। প্রথমার্ধ গোলশূন্য থাকার পর ৫৪ মিনিটে রাসেলের জয়সূচক গোলটি করেছেন উজবেকিস্তানের আলিশার আজিজভ।

বসুন্ধরা কিংস আগের ২০ ম্যাচের মাত্র একটি ড্র করেছিল। তাও পঁচা শামুকে পা কেটেছিল বিগ বাজেটের দলটি। লিগের প্রথম ম্যাচে গত ১৯ ফেব্রুয়ারি নোয়াখালীর শহীদ ভুল স্টেডিয়ামে তারা গোলশূন্য ড্র করেছিল রেলিগেশনের শঙ্কায় থাকা বিজেএমসির বিরুদ্ধে। তারপর টানা ১৪ জয়ের পর হেরেই গেলো স্বাধীনতা কাপ চ্যাম্পিয়নরা।

দুর্দান্ত এ জয়ে তৃতীয় হওয়ার সম্ভাবনা আরো জাগিয়ে তুললো শেখ রাসেল। ২১ ম্যাচে তাদের তাদের পয়েন্ট ৪৫। শীর্ষে থাকা বসুন্ধরার পয়েন্ট থাকলো আগের ৫৮।

আরআই/এমএমআর/জেআইএম

আপনার মতামত লিখুন :