মাঠে গড়ালো বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:০০ পিএম, ০১ সেপ্টেম্বর ২০১৯

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় আয়োজিত দ্বিতীয় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭) ও প্রথম বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্ধ্ব-১৭) আজ (রোববার) মাঠে গড়িয়েছে।

টুর্নামেন্ট শুরু হয়েছে টাঙ্গাইল স্টেডিয়ামে। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতা উদ্বোধন করেছেন।

প্রধান অতিথির ভাষণে ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু ছিলেন একজন ক্রীড়ামোদী ব্যক্তি ও খেলোয়াড়। ওয়ান্ডারার্স ক্লাবের ফুটবল খেলোয়াড় ছিলেন তিনি। তার বড় ছেলে শেখ কামাল আধুনিক ক্রীড়ার উদ্ভাবক। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনাও পিতার মত ক্রীড়ামোদী। খেলাধুলার ব্যাপারে তিনি যথেষ্ট আগ্রহী। মাঝে মধ্যে নিজেই স্টেডিয়ামে চলে যান। তাই আমরা ক্রীড়াক্ষেত্রে যে কোন সুবিধা পেয়ে থাকি। টাঙ্গাইলবাসী আমার কাছে আধুনিক স্টেডিয়াম তৈরি করে দিতে যে অনুরোধ করেছেন, তা আমি পূরণ করার চেষ্টা করবো।’

প্রথম দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) উদ্বোধনী খেলায় অংশ নেয় টাঙ্গাইল সদর উপজেলার কাকুয়া ইউনিয়ন ও ছিলিমপুর ইউনিয়ন পরিষদ।

কাকুয়া ইউনিয়নকে ১-০ গোলে পরাজিত করেছে ছিলিমপুর ইউনিয়ন। বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব বালিকা (অনূর্ধ্ব-১৭) খেলায় অংশ টাঙ্গাইল সদর ৫-০ গোলে নাগরপুরকে হারিয়েছে।

আরআই/এমএমআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]