মেসিকে ছেড়ে রোনালদোর দলে যাচ্ছেন সুয়ারেজ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:১৯ পিএম, ০৫ সেপ্টেম্বর ২০২০
সংগৃহীত

ইউরোপিয়ান ফুটবলের গত দিন দশেক কেটেছে লিওনেল মেসির বার্সেলোনা ছাড়ার গুঞ্জন সম্পর্কিত আলোচনায়। শুক্রবার মেসি নিজেই আনুষ্ঠানিকভাবে জানিয়েছেন, আরও এক মৌসুম বার্সায় থাকছেন তিনি। তবে এর পরের মৌসুমে কী হবে সে বিষয়ে নেই কোনো নিশ্চয়তা।

এদিকে মেসি বার্সেলোনায় থেকে গেলেও, ক্লাবে তার সতীর্থ এবং কাছের বন্ধু লুইস সুয়ারেজের ভবিষ্যত প্রশ্নের মুখে। দীর্ঘ ছয় মৌসুম কাতালুনিয়ান ক্লাবটিতে খেলার পর নতুন গন্তব্যে পাড়ি জমানোর অপেক্ষায় রয়েছেন এ উরুগুইয়ান স্ট্রাইকার।

বার্সেলোনা ছেড়ে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে যোগ দিতে চলেছেন সুয়ারেজ। যেখানে তিনি সতীর্থ হিসেবে পাবেন মেসির চিরপ্রতিদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানো রোনালদোকে। জনপ্রিয় খেলাধুলার সংবাদমাধ্যম ইএসপিএন জানাচ্ছে এ খবর।

প্রাথমিকভাবে তারা জানিয়েছিল, সুয়ারেজলে দলে ভেড়ানো সহজ হবে না জুভেন্টাসের জন্য। তবে শেষপর্যন্ত বার্সেলোনার তৃতীয় সর্বোচ্চ গোলদাতার সঙ্গে কথাবার্তা প্রায় চূড়ান্তই করে ফেলেছেন ইতালিয়ান ক্লাবটি। জানা গেছে, নামমাত্র ট্রান্সফার ফি'তে দলবদল করছেন সুয়ারেজ।

জুভেন্টাসে গেলে শুধু রোনালদোই নয়, বার্সেলোনার সতীর্থ আর্থুর মেলোকেও পাবেন সুয়ারেজ। আর্থুরও ২০২০-২১ মৌসুমের জন্য নাম লিখিয়ছেন জুভেন্টাসে। ক্লাবটিতে আর্জেন্টাইন তারকা গঞ্জালো হিগুয়াইনের জায়গা নেবেন সুয়ারেজ। জুভেন্টাস ছেড়ে যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মিয়ামিতে যাচ্ছে হিগুয়াইন।

এসএএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]