মৌসুমের প্রথম ম্যাচে জয় পেল না চ্যাম্পিয়ন রিয়াল

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:২৪ এএম, ২১ সেপ্টেম্বর ২০২০

চির প্রতিদ্বন্দ্বী বার্সেলোনাকে হতাশায় ডুবিয়ে স্প্যানিশ লা লিগার গত আসরের শিরোপা জিতেছিল রিয়াল মাদ্রিদ। প্রত্যাশা রয়েছে ২০২০-২১ মৌসুমেও একই সাফল্যের পুনরাবৃত্তির। তবে সে লক্ষ্যে নতুন মৌসুমের শুরুটাও মোটেও সুখকর হয়নি রিয়ালের। হোঁচট খেয়েছে মৌসুমের প্রথম ম্যাচেই।

বর্তমান চ্যাম্পিয়ন হলেও, সূচির মারপ্যাঁচে নতুন মৌসুমের প্রথম ম্যাচটি ঘরের মাঠে খেলতে পারেনি রিয়াল মাদ্রিদ। খেলতে গিয়েছিল রিয়াল সোসিয়েদাদের মাঠে। সেখান থেকে জয় নিয়ে ফিরতে পারেনি তারা। গোল মিসের হতাশায় সন্তুষ্ট থাকতে হয়েছে গোলশূন্য ড্র নিয়েই।

গত ১৮ বছরে এবারই প্রথম রিয়াল সোসিয়েদাদ ও রিয়াল মাদ্রিদের মধ্যকার কোনো ম্যাচে গোল হলো না একটিও। লিগের দ্বিতীয় সপ্তাহে প্রথম মাঠে নামা মাদ্রিদের এটি প্রথম ড্র। অন্যদিকে এখনও পর্যন্ত দুইটি ম্যাচই ড্র করেছে সোসিয়েদাদ। তবে প্রথম ম্যাচে একটি গোল করেছিল তারা।

রোববার রাতের ম্যাচটিতে সোসিয়েদাদের রক্ষণে বারবারই হানা দিয়েছেন করিম বেনজেমা, রদ্রিগো, ভিনিসিয়াস জুনিয়ররা। বার্সার নতুন রোনাল্ড কোম্যানের মতো ৪-২-৩-১ ফরমেশনে নিজের দল নামিয়েছিলেন রিয়াল বস জিনেদিন জিদান। যেখানে আক্রমণের কেন্দ্রে ছিলেন বেনজেমা।

কিন্তু কোনো আক্রমণই কাজে লাগাতে পারেননি এ ফরাসি স্ট্রাইকার। ম্যাচের ১৫ মিনিটের সময় গোলরক্ষক বরাবর শট মেরে গোলবঞ্চিত থাকেন বেনজেমা। এছাড়া টনি ক্রুস, সার্জিও রামোসরা বারবার প্রচেষ্টা চালালেও কোনোটিই গোল পাওয়ার জন্য যথেষ্ঠ ছিল না। যে কারণে ড্র নিয়েই মাঠ ছাড়তে হয় তাদের।

এসএএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]