চেলসির মাঠে ড্র করে শীর্ষে টটেনহ্যাম

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:২৩ এএম, ৩০ নভেম্বর ২০২০

বড় দুই দলের হাইভোল্টেজ এক ম্যাচ। কিন্তু গোলের দেখা পেল না কোনো দলই। স্ট্যামফোর্ড ব্রিজে বরং স্বাগতিক চেলসিকে হতাশায় ডুবিয়ে গোলশূন্য ড্র তুলে নিল টটেনহ্যাম হটস্পার। এই ড্রয়ে পয়েন্ট তালিকার শীর্ষে উঠে গেছে হোসে মরিনহোর দল।

ঘরের মাঠে অবশ্য বল দখল থেকে শুরু করে আক্রমণেও এগিয়ে ছিল চেলসি। কিন্তু একের পর এক সুযোগ মিস করে গোলের দেখা পায়নি তারা। ম্যাচের নবম মিনিটে অবশ্য ভুলের সূচনাটা করেছিল টটেনহ্যামই। ভালো পজিশন থেকে উড়িয়ে মেরে দলকে হতাশ করেন স্টিভেন বের্গভিন।

এরপর বেশ কয়েকবার গোলের সম্ভাবনা তৈরি করেছিল চেলসি। কিন্তু হ্যারি কেইন, টামি আব্রাহাম, বেন চিলওয়েল, মাতিও কোভাসিচরা কেউই জালের খোঁজ পাননি।

দ্বিতীয়ার্ধেও চেলসি আক্রমণে এগিয়ে ছিল। শেষদিকে দুটি ভালো সুযোগও পেয়েছিল। কিন্তু ৮১তম মিনিটে ম্যাসন মাউন্টের জোরালো শট ঠেকিয়ে দেন টটেনহ্যাম গোলরক্ষক গোলরক্ষক। যোগ করা সময়ে ডি-বক্সে গোলরক্ষক হুগো লরিসকে একা পেয়েও গোল করতে পারেননি অলিভার জিরু। শেষ পর্যন্ত গোলশূন্য ড্র নিয়েই মাঠ ছাড়ে দুই দল।

তবে এই ড্রয়ে লাভ হয়েছে টটেনহ্যামের। ১০ ম্যাচে ছয় জয় ও তিন ড্রয়ে ২১ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠে গেছে হোসে মরিনহোর দল। সমান পয়েন্ট থাকলেও গোল ব্যবধানে পিছিয়ে থাকায় দ্বিতীয় স্থানে লিভারপুল। ১৯ পয়েন্ট নিয়ে তিন নম্বরে চেলসি।

এদিকে সাউদাম্পটনের মাঠে এডিনসন কাভানির জোড়া গোলে ৩-২ গোলে জিতেছে ম্যানচেস্টার ইউনাইটেড। এই জয়ে ৯ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে আছে দলটি।

এমএমআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]